About Us
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৮:২৭পি এম

চলে গেলেন ভাষা সৈনিক আবুল হোসেন

চলে গেলেন ভাষা সৈনিক আবুল হোসেন Ad Banner

চলে গেলেন ভাষা সৈনিক আবুল হোসেন। বুধবার (৩১ মার্চ) বিকেল সোয়া ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) জরুরি বিভাগে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ পরিদর্শক রুহুল আমীন বলেন, ‘অচেতন অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। এসময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকেল সাড়ে ৪টার দিকে স্বজনরা হাসপাতাল থেকে মরদেহ নিয়ে গেছেন।’

জানতে চাইলে রামেক হাসপাতালের উপ পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, ‘ভাষা সৈনিক আবুল হোসেন নগরীর বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে রামেক হাসপাতালে পাঠানো হয়।’

দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন ভাষা সৈনিক আবুল হোসেন। দীর্ঘদিন থেকে তিনি বাসায় ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে মরদেহ দাফন ও জানাজার বিষয়ে এখনো সিদ্ধান্ত জানায়নি পরিবার।

প্রবীণ এই ভাষা সৈনিকের মৃত্যুতে শোক জানিয়েছেন রাজশাহীর বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শোক প্রকাশ করছেন সর্বস্তরের মানুষ।

এদিকে ভাষা সৈনিক আবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শোকবার্তায় মেয়র মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ