About Us
nazmul huda parvez - (Kurigram)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৭:২৯পি এম

চিলমারী প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

চিলমারী প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত Ad Banner

কুড়িগ্রামের চিলমারী প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। সভাপতি পদে এস, এম নুরুল আমিন সরকার  (দৈনিক সংবাদ) ও সহকারী অধ্যাপক মোঃ জিয়াউর রহমান জিয়াকে (দৈনিক করতোয়া) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত নিবেদিতা সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ে চিলমারী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য সহকারী অধ্যাপক নাজমুল হুদা পারভেজের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে এস, এম নুরুল আমিন সরকার (দৈনিক সংবাদ) কে সভাপতি ও সহকারী অধ্যাপক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক করতোয়া) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসাইন (দৈনিক মুক্ত খবর ও চ্যানেল ৬৯), সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সুজন (দৈনিক আমার সংবাদ ও আনন্দ টিভি), কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রশিদ আনছারী (দৈনিক নয়া দিগন্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক কে, এম আনোয়ারুল ইসলাম জুয়েল (দৈনিক দিনকাল), দপ্তর সম্পাদক মোঃ হুমায়ুন কবীর (দৈনিক যুগের আলো), কার্যকরী সদস্য পদে নাজমুল হুদা পারভেজ (দৈনিক সমকাল), মোঃ রাশীদুল আলম বাদল (দৈনিক সংগ্রাম), মোঃ মাহমুদুল হাসান আনছারী (দৈনিক আমাদের সময়), মোঃ আবু সাঈদ বাবু (রেডিও চিলমারী) প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ