About Us
Md. Akhter Ali - (Chuadanga)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৭:২২পি এম

আলমডাঙ্গায় আগুনে পুড়ল তিনটি ব্যবসাপ্রতিষ্ঠান

আলমডাঙ্গায় আগুনে পুড়ল তিনটি ব্যবসাপ্রতিষ্ঠান Ad Banner

আলমডাঙ্গায় আগুন তিনটি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ লক্ষাধিক টাকার ¶য়¶তি হয়েছে। 

আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন ফায়ার সার্ভিসের এক কর্মী। মঙ্গলবার বেলা ২টার দিকে আলমডাঙ্গা উপজেলা শহরের হাইরোড এলাকার তিনটি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ব্যবসায়ীরা ধারণা করছেন।

প্রত্য¶দর্শীরা জানান, দুপুরের পর আলাউদ্দিন বেডিং ও আলাউদ্দিন ফার্নিচারের তুলার গোডাউন থেকে ধোঁয়া রেব হতে দেখা যায়। হঠাৎ দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে পাশের মোস্তফা মোটরসাইকেল গ্যারেজ ও সেলিমের পার্টসের দোকানে। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে পুড়ে গেছে তুলার গোডাউনে থাকা তুলাসহ তোষক বানানোর জিনিসপত্র। পুড়ে গেছে মোটরসাইকেল গ্যারেজ ও পার্টসের দোকানের জিনিসপত্র।

আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শাহাজাহান আলী জানান, এক ঘণ্ডটার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নেভাতে গিয়ে অহিদুল ইসলাম তিতাস নামে ফায়ার সার্ভিসের একজন সদস্য আহত হয়েছেন। 

তাকে স্থানীয় ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। তুলার গোডাউনে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। 

অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ লক্ষাধিক টাকার ¶য়¶তি হয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ