About Us
Md.Shagar Hasan - (Kushtia)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৬:০২পি এম

মেহেরপুর জেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

মেহেরপুর জেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত Ad Banner

সরকার কর্তৃক নিশংস ভাবে মানুষ হত্যা, হামলা, নারকীয় তান্ডব এবং গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে মেহেরপুর জেলা বিএনপি।

গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে মেহেরপুর জেলা বিএনপি কার্যালয়ের সামনে মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সভাপতি মাসুদ অরুনের সভাপতিত্বে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় সভাপতির বক্তব্যে তিনি বলেন,৩০ লক্ষ শহীদের রক্তের মধ্য দিয়ে যে বাংলাদেশ ৫০ বছরের স্বাধীনতার সূবর্নজয়ন্তী উদযাপন করবে, সেই সূবর্নজয়ন্তীকে রক্তে লাল করেছেন আপনারা। এই হত্যা কান্ডের সাথে যারা জড়িত, এই তান্ডবের সাথে যারা জড়িত তাদের বিচার করতে হবে। শহীদ পরিবারকে ক্ষতি পূরণ দিতে হবে। আমাদের চিটাগংগের নেতা শাহাদত হোসেন সহ গত চার দিনে এ দেশের ছাত্র-জনতার নামে যে মিথ্যা মামলা হয়েছে তা প্রত্যাহার করতে হবে।

এ সময় বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান,জাভেদ মাসুদ মিল্টন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, জুলফিকার আলী ভুট্টো, দপ্তর সম্পাদক আবু সুফিয়ান হাবু,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ