About Us
Md.Shagar Hasan - (Kushtia)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৫:৫৮পি এম

নাটোরে করোনা আক্রান্ত হয়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নাটোরে করোনা আক্রান্ত হয়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু Ad Banner

নাটোরে শফিকুল ইসলাম কনক (৩৪) নামে এক ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

আজ বুধবার (৩১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত কনক ন্যাশনাল ব্যাংক নাটোর শাখায় ফাস্ট এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। ব্যাংক কর্মকর্তার মৃত্যুতে নাটোরে গত ৫দিনের ব্যবধানে করোনায় দুইজনের মৃত্যু হল। নাটোর সদর হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে- ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলাম কনক গত ২৪ মার্চ নাটোর সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দেন। জ্বীন এক্সপার্টে তার নমুনা পজেটিভ আসে।

এরপর থেকে তিনি শহরের কানাইখালি এলাকায় নিজ বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন। আজ বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়। নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) হাফিজার রহমান করোনায় আক্রান্ত হয়ে ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলাম কনকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মৃত্যুর খবর পাওয়ার পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ডাক্তার সুকর্ন মৃতের নমুনা সংগ্রহ করেন।

এসময় স্বাস্থ্য বিধি মেনে মৃতের দাফন সম্পন্ন করার পরামর্শ দেওয়া হয়েছে। গত ২৪ মার্চ তার পজেটিভ ধরা পরলে তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। নাটোর সদর উপজেলার ইউএনও জাহাঙ্গীর আলম করোনায় ব্যাংক কর্মকতার্র মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। গত ৫ দিনের ব্যবধানে নাটোর শহরে করোনায় ২ জনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন। এর আগে গত ২৭ মার্চ শহরের লালবাজার এলাকায় নর্থ হেরাল্ড ইংলিশ মিডিয়াম স্কুলের অধ্যক্ষ শাহিনা নাজনীন মিতা করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ