About Us
মোহাম্মদ সাইফুল ইসলাম - (Coxsbazar)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৩:৫৯পি এম

উখিয়ায় ইয়াবাসহ চার রোহিঙ্গা মাদক কারবারি আটক

উখিয়ায় ইয়াবাসহ চার রোহিঙ্গা মাদক কারবারি আটক Ad Banner

উখিয়ার বালুখালী থেকে ৯ হাজার ৯৫০ ইয়াবাসহ ৪ রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। তারা হলো- থাইংখালি ক্যাম্প-১৩ এর ব্লক-এ/২ বাসিন্দা কালা মিয়ার ছেলে মোহাম্মদ সালাম (২১), আমান উল্লাহর ছেলে মোহাম্মদ রফিক (২৫), নুর ইসলামের ছেলে আব্দুল হাফেজ (২৪) ও মোহাম্মদ রিয়াজ (২১)।

গতকাল মঙ্গলবার (৩০ মার্চ) বিকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। বুধবার (৩১ মার্চ) সকাল ১১টার দিকে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহাকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তার দেয়া তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী ময়নারঘোনা ক্যাম্প নং-১১ এর রাস্তার মাথার বিপরীত পাশের শাহ জব্বারিয়া মেডিকেল হলের সামনে কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার উপর ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল অভিযানে যায়।

এ সময় পালিয়ে যাওয়ার প্রাক্কালে চারজনকে আটক করা হয়। পরে তাদের নিকট থেকে ৯৯৫০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ