About Us
Nazrul
প্রকাশ ৩১/০৩/২০২১ ১২:৪৯পি এম

ফের হিন্দি সিনেমা কাঁপাতে যাচ্ছেন ঋতুপর্ণা

ফের হিন্দি সিনেমা কাঁপাতে যাচ্ছেন ঋতুপর্ণা Ad Banner

ভোটের বাজারে রূপালি পর্দার তারকারা অনেকেই এখন জনগণের দোরগেড়ায়। কেউ প্রার্থী, কেউ আবার বিশেষ দূত। তাঁদের নিয়ে সমালোচনাও হচ্ছে, আবার জনগণের প্রিয় পাত্রও হচ্ছেন। কিন্তু বাংলার সেরা দুই তারকা প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা এ সবে নেই।  তাঁদের নতুন খবর মানেই অভিনয় জগতের খবর। লকডাউনে ঋতুপর্ণা আটকে ছিলেন সিঙ্গাপুরে। পরিবারের সঙ্গে টানা সময় কাটিয়েছেন। অভিনয়ে ফিরেছেন প্রায় দশ মাস পর ।     

কয়েক মাস আগে দার্জিলিঙে নতুন হিন্দি ছবি ‘সল্ট’-এর শুটিংয়ে অংশ নিলেন। নতুন পরিচালক সানি রায়ের এই ছবিতে ঋতুপর্ণার বিপরীতে চন্দন রায় সান্যাল। সেই সঙ্গে ছিল আরও কয়েকটি ছবির শুটিং। তারপরেই করোনায় আক্রান্ত তিনি। সিঙ্গাপুরে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে ছিলেন জনপ্রিয় এ তারকা। ইতোমধ্যেই আবার একটি নতুন হিন্দি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এপ্রিলের মাঝামাঝি শুরু হবে ছবিটির শুটিং। ছবির নাম ‘ইত্তর’ অর্থাৎ আতর। এখানে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন শক্তিমান অভিনেতা দীপক তিজোরি।   

মাঝবয়সি প্রেমের গল্প। সম্পূর্ণ বিপরীত অবস্থান থেকে আসা দুই চরিত্রের একদিন দেখা হয়ে যায়। তৈরি হয় ভাল লাগা ও টানাপোড়েন। ঋতুপর্ণা এখানে অভিনয় করছেন আভা নামে একজন স্কুল-টিচারের ভুমিকায়।  এই ছবির টিমে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্বের ছড়াছড়ি। ছবির পরিচালক বীণা বক্সী ২০১৩ সালে ‘দ্য কফিন মেকার’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন। আর ‘দহন’ ছবির জন্য ১৯৯৭ সালে অভিনয়ে জাতীয় পুরস্কার পাওয়া ঋতুপর্ণা তো আছেনই। তাঁর কথায়, “অন্য স্তরের ভালবাসার কথা পাওয়া যাবে এই ছবিতে, যা অসাধারণ ভাবে লিখেছেন স্বয়ং পরিচালক বীণা।”


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ