About Us
S.m.anwarul hoque - (Chattogram)
প্রকাশ ৩১/০৩/২০২১ ১২:৩০পি এম

১৮ দফা নির্দেশনা মেনে চলতে কাপ্তাই‌য়ে বি‌ভিন্ন বাজারে অভিযান

১৮ দফা নির্দেশনা মেনে চলতে কাপ্তাই‌য়ে বি‌ভিন্ন বাজারে অভিযান Ad Banner

চলতি সপ্তাহে করোনা সংক্রমন বেড়ে যাওয়া সরকারের ১৮ দফা নির্দেশনা মেনে  মাস্ক পরিধান এবং  স্বাস্থ্য বিধী মেনে চলাচল করার জন্য কঠোর অবস্থানে গিয়েছে কাপ্তাই উপজেলা প্রশাসন।  বুধবার (৩১ মার্চ) সকাল ৯ টায় কাপ্তাই উপজেলা নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান সাপ্তাহিক বাজার বড়ইছড়ি বাজার, উপজেলা সদর এবং কাপ্তাই সড়কে এক ভ্রাম্যমান আদালত  অভিযান পরিচালনা করেন। এইসময় মাস্কবিহীন চলাচলের অপরাধে ১২ জনের বিরুদ্ধে মামলা এবং ১২০০ টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে ইউএনও মুনতাসির জাহান মাইকিং করে জনগণকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানান এবং আইন অমান্য করলে কঠোর অবস্থানে যাবে বলে তিনি জানান।  এইসময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি, কাপ্তাই তথ্য কর্মকর্তা মোঃ হারুন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ ইলিয়াস, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত উপস্হিত ছিলেন।   

উপজেলা নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এবং কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।  এদিকে করোনা সংক্রমন প্রতিরোধে কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে সাপ্তাহিক হাটবাজারে মাইকিং করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ