About Us
Soyed Rakibuzzaman Roky
প্রকাশ ০৯/০৩/২০২১ ০৪:৪৫পি এম

বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল পরিদর্শন করেন জবি ভিসি

বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল পরিদর্শন করেন জবি ভিসি Ad Banner

আজ (৯ মার্চ) মঙ্গলবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল পরিদর্শন করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। 

এসময় অণুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ জাকারিয়া মিয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল এর প্রভোস্ট অধ্যাপক ড. শামীমা বেগম, আবাসিক শিক্ষক সহযোগী অধ্যাপক ড. প্রতিভা রানী কর্মকার , রেজিস্ট্রার, প্রক্টর, পরিচালক (অর্থ ও হিসাব), প্রধান প্রকৌশলী সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা  এবং কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

ছাত্রী হলের সার্বিক অবস্থা সম্পর্কে জানতে চাওয়া হলে হলের প্রভোস্ট অধ্যাপক ডঃ শামীমা বেগম বলেন, আমরাতো চাইবো আমাদের দায়িত্ব কালে  যত তাড়াতাড়ি পারি ছাত্রী হলে উঠাতে।

হল পরিদর্শন শেষে তিনি ভিসি স্যারকে হলের সামনে একটি বড় গেইট বানানোর সুপারিশ করেন । যেহেতু হলটি বিশ্ববিদ্যালয়ের বাইরে তাই বিশ্ববিদ্যালয়ের ঢোকার আগেই যেন সকলের নজর কাড়ে।   

মুঠোফোনে ছাত্রী হলের আবাসিক শিক্ষক সহযোগী অধ্যাপক ড. প্রতিভা রানী কর্মকারের সাথে আলাপকালে তিনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক হলেই সকল কার্যক্রম শুরু হবে।

তিনি আরো বলেন মেয়েরাই এই হলের প্রান। ক্যাম্পাস মুখরিত হওয়ার সাথে সাথেই হল প্রাণ ফিরে পাবে। এর আগে কোন খবর আসলে নোটিশের মাধ্যমে জানানো হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ