About Us
Monjurul Islam - (Dhaka)
প্রকাশ ০৯/০৩/২০২১ ০১:৫২পি এম

মেসিদের ঘায়েল করতে ফিরছেন নেইমার

মেসিদের ঘায়েল করতে ফিরছেন নেইমার Ad Banner

ছয় ম্যাচে সাত গোল, দুবার গোলে সহায়তা  পিএসজির বিপক্ষে বার্সেলোনার হয়ে এই ছিল নেইমারের রেকর্ড। বার্সেলোনা থেকে নেইমারকে ‘ছিনিয়ে’ আনার হাজারটা কারণ থাকতে পারে পিএসজির, তার মধ্যে এই এক কারণ ওপরের দিকেই থাকবে। বারবার এই নেইমারের পায়েই যে ধ্বংস হয়েছে ফরাসি চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়নস লিগ-স্বপ্ন।

নেইমারের ‘রোষ’ থেকে বাঁচতেই বার্সা থেকে বিশ্বরেকর্ড ফি দিয়ে পিএসজি এই ব্রাজিলীয় উইঙ্গারকে এনেছিল কি না, আলোচনা হতেই পারে।আনার পরে যে খুব বেশি লাভ হয়েছে, বলা যাবে না। যে চ্যাম্পিয়নস লিগের জন্য নেইমারের পেছনে এত খরচ করা, সে স্বপ্ন পূরণ হয়নি। এমনকি সাবেক ক্লাব বার্সার বিপক্ষেও মাঠে নামতে পারেননি নেইমার, দেখাতে পারেননি নিজের ঝলক।

সে ‘অপ্রাপ্তি’ এবার ঘুচল বলে। মাংসপেশির চোটের কারণে প্রথম লেগে খেলতে পারেননি এই ব্রাজিল উইঙ্গার। কিন্তু দ্বিতীয় লেগের আগে ঠিকই সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন সম্প্রতি। আর আশা বাড়িয়েছেন পিএসজি সমর্থকদের, যে নেইমার এতকাল বার্সার জার্সি গায়ে পিএসজির স্বপ্ন ভেঙে দিতেন, এখন পক্ষ বদল করে ভেঙে দেবেন বার্সার স্বপ্ন।

 ফরাসি কাপে ওদিন ব্রেস্তের বিপক্ষে ৩-০ গোলে জিতেছে পিএসজি। ম্যাচ শেষ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই অনুশীলনে নেমে গিয়েছিলেন এমবাপ্পেরা। সেখানেই অনুশীলনে দেখা গেছে নেইমারকে। শুধু নেইমারই নন, চোট থেকে ফিরেছেন পিএসজির ইতালিয়ান রাইটব্যাক আলেসসান্দ্রো ফ্লোরেঞ্জিও।   কিছুদিন আগে অবশ্য পিএসজির কোচ পচেত্তিনো নিজেই আশা বাড়িয়ে দিয়েছিলেন সবার। জানিয়েছিলেন নেইমারের সম্ভাব্য ফেরার কথা, ‘ওর উন্নতি দেখে আমি অনেক সন্তুষ্ট।

সামনের দিনগুলোতে দেখা যাক ও কেমন সুস্থ হয়, বার্সেলোনার বিপক্ষে আদৌ স্কোয়াডে থাকতে পারে কি না।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ