About Us
KamrulHasan - (Habiganj)
প্রকাশ ০৫/০৩/২০২১ ১২:৫৫এ এম

মাধবপুরে ৬০ যাত্রীর প্রাণ বাঁচলো বৈদ্যুতিক খুঁটির কারণে

মাধবপুরে ৬০ যাত্রীর প্রাণ বাঁচলো বৈদ্যুতিক খুঁটির কারণে Ad Banner

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়া নামক স্থানে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাস খাদে পড়ার উপক্রম হয়। এসময় রাস্তার পাশে থাকা গাছ এবং বিদ্যুতিক খুটির সঙ্গে বাসটি আটকে গেলে বেঁচে যান ৬০ জন যাত্রী। 

বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের এদুর্ঘটনা ঘটে।  স্থানীয় বাসিন্দা লোকমান মিয়া বলেন, হঠাৎ করে বিকট শব্দে ঘর থেকে বের হয়ে দেখি গাছের সঙ্গে গাড়িটি আটকে আছে। যাত্রীরা বয়ে চিৎকার করছিলেন।

দুর্ঘটনার পরই বাস চালক গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়িটি গাছ এবং বিদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লেগে সেখানে আটকে যায়। গাড়িটি পুকুরে পরে গেলে অনেক যাত্রীর প্রাণহানি হতো।   

গাড়িতে থাকা জনৈক যাত্রী বলেন, গাড়িটি স্বাভাবিক গতিতেই চলছিল। একটি মালবাহী ট্রাক হঠাৎ করে বাসটির সামনে চলে আসলে সংঘর্ষ থেকে বাঁচতে রাস্তার এক পাশে নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খুটির সঙ্গে আটকে যায়। তা না হলে পুকুরে ডুবে গেলে আমাদের অনেকেই মারা যেতাম। 

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ( ওসি) মাইনুল ইসলাম বলেন, বাসটি রাস্তার পাশে গাছ ও বিদ্যুৎতের খুঁটিতে না আটকালে অনেক হতাহতের ঘটনা ঘটত।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ