About Us
Md. Motahar hossain.
প্রকাশ ০৫/০৩/২০২১ ১২:২১এ এম

রংপুরে ১৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

রংপুরে ১৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক Ad Banner

রংপুরের কাউনিয়ায় ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ভুট্টা বোঝাই ট্রাক জব্দ করা হয়। আটককৃতরা হলো- পাবনা জেলার বাসিন্দা জহুরুল ইসলাম লিটন (৩৯), লালমনিরহাট জেলার নুর আলম(৩৬) ও টাঙ্গাইল জেলার বাসিন্দা জুয়েল রানা (২০)।

বৃহস্পতিবার (০৪ মার্চ) তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে কাউনিয়ার মীরবাগ কদমতলা বাজারের মেসার্স মেনাজ উদ্দিন ফিলিং স্টেশন এর সামনের চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব-১৩ এর একটি অভিযানিক দল। 

এ সময় সন্দেহভাজন ভুট্টা বোঝাই একটি ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ১৫ কেজি গাঁজা উদ্ধারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। ভুট্টা বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে।

ভুট্টা বোঝাই ট্রাকে করে সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দেন বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা স্বীকার করেছেন । 

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বলেন, এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কাউনিয়া থানায় মামলা দায়েরের পর আটক মাদক ব্যবসায়ীদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ