About Us
Shakil Islam - (Nilphamari)
প্রকাশ ০৫/০৩/২০২১ ১২:১৩এ এম

নীলফামারীতে বিএফএফ-সমকাল জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব

নীলফামারীতে বিএফএফ-সমকাল জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব Ad Banner

"বিতর্ক মানেই যুক্তি,  বিজ্ঞানে মুক্তি" 

এই স্লোগানকে মূলমন্ত্র করে  আজ ৪ মার্চ বৃহস্পতিবার দৈনিক সমকাল এর আয়োজনে কারেন্ট অ্যাফেয়ার্সের বিশেষ সহযোগিতায় জেলা পরিষদ, নীলফামারীর হলরুমে বিএফএফ-সমকাল জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব-২০২১ অনুষ্ঠিত হয়।     

উক্ত জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব-২০২১ অনুষ্ঠানে  প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, নীলফামারী জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম মহোদয়।   

এ সময় পুলিশ সুপার মহোদয় উপস্থিত বিতর্ক প্রতিযোগীতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিতর্ক উপভোগ করেন। এবং বিতর্ক প্রতিযোগীতায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী সহ সংশ্লিষ্ট সকলের উদ্দেশ্যে তিনি তার মূল্যবান মতামত প্রদান করেন।   

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জনাব জয়নাল আবেদীন, চেয়ারম্যান,জেলা পরিষদ, নীলফামারী, প্রকৌশলী জনাব শফিকুল আলম (ডাবলু) প্রধান উপদেষ্টা, নীলফামারী, ডিবেট ফেডারেশন, জনাব গোলাম মোস্তফা,সভাপতি, নীলফামারী ডিবেট ফেডারেশন ও জনাব নাসিম হায়দার (অপু),উপদেষ্টা, নীলফামারী ডিবেট ফেডারেশন।   

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব ইসরাত জাহান (পল্লবী) জেলা প্রতিনিধি, দৈনিক সমকাল।  উক্ত বিএফএফ-সমকাল জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব-২০২১ অনুষ্ঠানে নীলফামারী জেলা হতে ০৮ টি স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করার সুযোগ লাভ করে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ