About Us
Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ০৩/০৩/২০২১ ০৩:৫২পি এম

খুলনায় ট্রাকোর চাকায় পিষ্ট হয়ে নারীসহ নিহত-২

খুলনায় ট্রাকোর চাকায় পিষ্ট হয়ে নারীসহ নিহত-২ Ad Banner

খুলনার ফুলতলা  উপজেলাস্থ এ গফুর ক্লিনিকের সামনে বুধবার দুপুর পৌনে ২টার দিকে যশোর-খুলনা মহাসড়কে খুলনাগামী একটি ট্রাকের ধাক্কায় সাথী বেগম (২৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ সময় তার স্বামী আশরাফুল মল্লিক আহত হয়েছেন। তারা ফুলতলার দামোদর নতুনহাট এলাকার বাসিন্দা।  অপর দিকে সকালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের হোগলা ডাঙ্গা নামক স্হানে একটি দাঁড়িয়ে থাকা ট্রাককে অপর একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে জিসান নামে একজন ট্রাক হেলপার নিহত হয়েছে। 

  সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সাথী বেগম ও তার স্বামী দু’জনে অসুস্থ বোনকে দেখার জন্য এ গফুর ক্লিনিকে যাচ্ছিলেন। পথিমধ্যে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় যশোর থেকে খুলনাগামী বালু বহনকারী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়।     উল্লেখ্য, সাথী বেগমের স্বামী আশরাফুল মল্লিক আরএফএল কোম্পানিতে গাড়ি চালক হিসেবে কর্মরত রয়েছেন বলে জানা যায়। 

এ ঘটনায় ট্রাক চালক এবং হেলপারকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে বলে জানা যায়।অপর দিকে   খুলনা-সাতক্ষীরা মহাসড়কে দাড়িয়ে থাকা ট্রাকে অপর একটি ট্রাকের ধাক্কায় জিসান (১৮) নামের এক হেলপার নিহত হয়েছেন। মহানগরীর হোগলাডাঙ্গা মোড়ে দাড়িয়ে থাকা গরান কাঠ বোঝাই ট্রাককে ওভারটেক করতে যেয়ে মাছ বহনকারী ট্রাকের ঘর্ষণে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনার পর উভয় ট্রাকের চালক পলাতক। 

নিহত জিসান সাতক্ষীরার বরজাবাটকা এলাকার বাসিন্দা বজলুর রহমানের ছেলে।  হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক বলেন, মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে খুলনামুখী গরান কাঠ বোঝাই একটি ট্রাক নগরীর হোগলাডাঙ্গায় সড়কে দাড়িয়ে ছিল।

এসময় সাতক্ষীরা থেকে খুলনার দিকে আসছিল একটি মাছ বোঝাই ট্রাক। সাতক্ষীরা থেকে আসা দ্রুতগামী ট্রাকটি ধাক্কা দেয়। এসময় ঘর্ষণে মাছ বোঝাই ট্রাকের হেলপারের মৃত্যু হয়। উভয় ট্রাকের চালক পলাতক রয়েছে। ট্রাক জব্দ করা হয়েছে। নিহত হেলপারের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ