Ahmed Niloy
প্রকাশ ২৪/০২/২০২১ ০১:২০পি এম

শেখ হাসিনা পরহেজগার,খালেদা জিয়া টাকা চোর: মতিয়া চৌধুরী

শেখ হাসিনা পরহেজগার,খালেদা জিয়া টাকা চোর: মতিয়া চৌধুরী Ad Banner

দেশের দুই প্রধান নেত্রী শেখ হাসিনা ও খালেদা জিয়ার পার্থক্য করতে গিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বালিশে মাথা দিয়ে চিন্তা করেন তিনি মানুষকে কীভাবে দেবেন। তিনি পরহেজগার। তাই মানুষকে দেওয়ার ভাবনা ভাবেন। অন্যদিকে চোরের নিয়ত চুরি করা। তাই বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা চুরি করেন। এটাই দুই নেতার মধ্যে পার্থক্য’।

শেরপুরের নকলা উপজেলার ধনাকুশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এসব কথা বলেন। এসময় তিনি ওই অঞ্চলের হতদরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন।

মতিয়া চৌধুরী উল্লেখ করেন, ‘একের পর এক ভাতা দিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন, প্রতিবন্ধীসহ আরও কত রকম ভাতা। শেখ হাসিনার হাতে যখন দেশ, নিরাপদ বাংলাদেশ।’

করোনা মহামারির সময়ে টিকাদান ইস্যুতে বাংলাদেশের সাফল্য উল্লেখ করে প্রবীণ এই নেত্রী বলেন, ‘বিশ্বে অনেক দেশ যখন টিকা পাচ্ছে না, তখন প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণে দেশের মানুষ করোনার টিকা পাচ্ছেন। দেশে যাতে টিকা না আসে সেই ষড়যন্ত্রে সফল না হয়ে অবশেষে বিএনপি নেতারাও টিকা নিচ্ছেন। এখানেই প্রধানমন্ত্রীর সাফল্য।’

দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ