শুক্রবার, ০৫ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Zubair Ahmad Sabbir
প্রকাশ ২৪/০২/২০২১ ১২:৪৩এ এম

গাজীপুরে জঙ্গল থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

গাজীপুরে জঙ্গল থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার Ad Banner

গাজীপুরের শ্রীপুরে জঙ্গলের ভেতর থেকে মতিউর রহমান (৩০) নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মতিউর রহমান লালমনিরহাট জেলার সদর থানার হরিদেপ গ্রামের আব্দুস সালামের ছেলে।   

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, মতিউর রহমান শ্রীপুরের টেপিরবাড়ী (মাটির মসজিদ সংলগ্ন) হাজী বেলাল মিয়ার বাড়ীতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।   

গত ২২ ফেব্রুয়ারি (সোমবার) রিকশা চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলেও মঙ্গলবার সকাল পর্যন্ত তার খোঁজ পাওয়া যাচ্ছিলনা। পরে দুপুরের দিকে বৃন্দাবন জঙ্গলের ভেতর একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে সেখান থেকে তার লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে মতিউর রহমানের স্বজনরা থানায় এসে তাকে চিহ্নিত করে।   

তিনি আরও বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, গত রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি গাজীপুরের শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।     

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অদ্য মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের গারো ভিটা এলাকার বৃন্দাবন জঙ্গলের ভেতর থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য, এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ