সোমবার, ০৮ মার্চ ২০২১
এম.এ হান্নান
প্রকাশ ২৪/০২/২০২১ ১২:২৩এ এম

ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল Ad Banner

পটুয়াখালীর বাউফলে নাজিরপুর ইউপি চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগ সভাপতি মো. ইব্রাহিম ফারুক, বাউফল প্রেস ক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ খানসহ দলীয় নেতাকর্মীদের উপর হামলা প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন বগা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কয়েক’শ নেতাকর্মীরা। 

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বগা ইউনিয়ন দলীয় কর্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়। 

প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার বলেন,‘ পৌর মেয়রের সন্ত্রাসী কর্মকান্ডে আওয়ামীলীগ হতভাগ। বিএনপি জামাত পরিবার থেকে উঠে আসা আওয়ামীলীগ নামধারী মেয়র জুয়েল প্রকৃত আওয়ামীলীগ নেতাকর্মীদের বার বার রক্তাক্ত করছেন।

শহীদ ইব্রাহিম সেলিমের সহদর নাজিরপুর ইউপি চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগ সভাপতির উপর মেয়রের পালিত সন্ত্রাসী বাহিনীরা হামলা চালায়। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যতক্ষণ হামলাকারীদের আইনের আওতায় আনা না পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। 

সভায় আরও বক্তব্য রাখেন বগা ইউপি চেয়ারম্যান মো.মাহমুদ হাসান, বগা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবুল হোসেন, বগা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. রাসেল হাওলাদার, বগা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো. ইব্রাহিম সিকদার প্রমূখ। 

উল্লেখ্য, গত রবিবার (২১ শে ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাউফল পাবলিক মাঠ সংলগ্ন যাত্রী ছাউনীতে অবস্থানরত পৌর আওয়ামীলীগ সভাপতি ইব্রাহিম ফারুকসহ দলীয় নেতাকর্মীদের উপর হামলা চালায় মেয়র সর্মাথিতরা। 



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ