MD:ABDUL KADIR
প্রকাশ ২৩/০২/২০২১ ১১:৩৬পি এম

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নতুন ভবন উদ্বোধন

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নতুন ভবন উদ্বোধন Ad Banner

আজ (২৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকালে সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  নতুন ভবন উদ্বোধন করবেন।   ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা করার দাবি তুলেছে উপজেলাবাসী।

একমাত্র স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যার করা হলে ফরিদগঞ্জ উপজেলার সাধারণ জনগণ সেবা থেকে বঞ্চিত হবেন না। বিশাল উপজেলার বিশাল জনগোষ্ঠীর জন্যে মাত্র ৩১ শয্যা দিয়ে রোগীদের সেবা দেয়া অনেক কঠিন হয়ে পড়ে। জনসংখ্যার দিক বিবেচনা করে হাসপাতালটিকে যদি ৫০ শয্যায় করা যায় তাহলে এ অঞ্চলের সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা যেতো।

এ বিষয়ে এলাকাবাসী স্থানীয় এমপি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের মাধ্যমে মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর দৃষ্টি কামনা করেছেন। সাবেক এবং বর্তমান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ বিষয়ে ইতোমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ে আবেদন করে রেখেছেন।

যদি মাননীয় এমপি মহোদয় দৃষ্টি দেন তাহলে বিষয়টি দ্রুত হয়ে যাবে। এতে সাধারণ মানুষ উন্নত সেবা গ্রহণ করতে পারবে। আরএমও মোঃ কামরুল ইসলাম বলেন, ৫০ শয্যবিশিষ্ট হাসপাতাল হলে এখানে এখন যে চিকিৎসক আছেন তার চেয়ে অধিক চিকিৎসক থাকবে।

প্রফেসরসহ বিভিন্ন রোগের বিশেষজ্ঞ চিকিৎসকও থাকবেন নিয়মিত। আমাদের অবকাঠামোর সমস্যা নেই। ভবন রয়েছে। সব কিছুই প্রস্তুত। এখন শুধু প্রশাসনের অনুমোদনের অপেক্ষায় আছি। মাননীয় এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করে বলছি, আপনি যদি বর্তমান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপিকে সুপারিশ করেন, তাহলে ফরিদগঞ্জবাসীর দীর্ঘদিনের এই প্রত্যাশা অতিদ্রুতই পূরণ হবে।   

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশরাফুল চৌধুরী বলেন, আমাদের এমপি স্যার বর্তমান স্বাস্থ্যমন্ত্রীকে যদি বিষয়টি খুলে বলেন তাহলে অতি দ্রুত ফরিদগঞ্জের এই হাসপাতালটি ৫০শয্যাবিশিষ্ট হয়ে যাবে। কারণ ইতোমধ্যে আমরা আবেদন করে রেখেিেছ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ