বুধবার, ০৩ মার্চ ২০২১
Md. Tawhidul Haque Chowdhury
প্রকাশ ২৩/০২/২০২১ ০৭:৩৮পি এম

সাংবাদিক মুজাক্কির হত্যাকান্ডে অজ্ঞাতদের আসামি করে মামলা

সাংবাদিক মুজাক্কির হত্যাকান্ডে অজ্ঞাতদের আসামি করে মামলা Ad Banner

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় অজ্ঞাতনামাদের আসামী করে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন মুজাক্কিরের পিতা মাওলানা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার। 

২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে তিনি কোম্পানীগঞ্জ থানায় উপস্থিত হয়ে এই মামলা দায়ের করেন। মামলা নং-২৬; তাং-২৩/০২/২০২১ইং।  হত্যাকান্ডের পর দেরীতে মামলা কেন করা হয়েছে জানতে চাইলে নোয়াব আলী মাস্টার জানান, মুজাক্কিরের মরদেহ নিয়ে রাজনৈতিক জটিলতায় কারণে মামলা করতে দেরী হয়েছে। 

উল্লেখ্য যে, গত ১৯ ফেব্রুয়ারী শুক্রবার কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দু’গ্রুপ, সেতুমন্ত্রী ওবায়েদুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র মির্জা কাদের এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় সন্ত্রাসীদের গুলিতে মুজাক্কির গুরুতর আহত হয় এবং পরবর্তীতে (২০ ফেব্রুয়ারী) শনিবার রাতে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।   

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। মামলাটি অধিক গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে সেই বিষয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে। আশা করছি দ্রুতই চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ