ashraful islam
প্রকাশ ২৩/০২/২০২১ ০৬:২৯পি এম

গাইবান্ধা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

গাইবান্ধা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত Ad Banner

গাইবান্ধা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির এক সভা ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আবদুল মতিনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান, গাইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতির জিএম পানা উল্লাহ সরকার, কৃষি বিভাগের উপ-পরিচালক মাসুদুর রহমান, বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী এজাদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডে নির্বাহী প্রকৌশলী মোখলেছুর রহমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহসান কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সিভিল সার্জন এর পক্ষে ডা. নাজমুল হুদা, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন সহ বিভিন্ন অধিদপ্তরের বিভাগীয় প্রধান গণ। 

উক্ত সভায় জেলা প্রশাসক আব্দুল মতিন বলেন, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এটি এখন স্বপ্ন নয় বাস্তবতা।

বর্তমান সরকারের অধিনে পলাশবাড়ী এবং সুন্দরগঞ্জ উপজেলা শতভাগ বিদ্যুৎ বাস্তবায়ন হওয়ার ফলে জেলার ৭টি উপজেলায় শতভাগ বিদ্যুৎ বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। আগামী সপ্তাহে প্রধানমন্ত্রী শতভাগ বিদ্যুৎ এর উদ্বোধন করবেন।

এর ফলে এই গাইবান্ধা জেলার সর্বত্রই এখন বিদ্যুৎতের আলো পৌছে গেছে। তিনি বলেন, এপর্যন্ত গাইবান্ধা জেলায় ২০ হাজার ১শ ৬৮ ব্যাক্তিকে করোনা ভ্যাকসিন দেয়া হয়েছে। কোন গুজুবে কান দিবেন না।

টিকা গ্রহন করে আমাদের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি। করোনা ভ্যাকসিন গ্রহনের জন্য জনসচেতনতা সৃষ্টি করতে হবে। তিনি হাসপাতালের সমস্যা নিরসন ও জনবল বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন।

তিনি আরো বলেন, বিভিন্ন বিভাগের উন্নয়ন কর্মকান্ডের নিয়ে বিস্তারিত আলোচনা করে সড়ক বিভাগের উন্নয়ন কাজ দ্রুত বাস্তবায়নে সকল বাধা অপসারনের জন্য নির্বাহী প্রকৌশলী দৃষ্টি আকর্ষন করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ