শুক্রবার, ০৫ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Robin Hossain Taskin
প্রকাশ ২৩/০২/২০২১ ০৬:২৯পি এম

এলএফসির উদ্যোগে করোনা ভ্যাকসিন ফ্রি নিবন্ধন ক্যাম্প

এলএফসির উদ্যোগে করোনা ভ্যাকসিন ফ্রি নিবন্ধন ক্যাম্প Ad Banner

লক্ষ্মীপুর জেলার অন্যতম সামাজিক সংগঠন লক্ষ্মীপুর ফ্রেন্ডস্ সার্কেল এল.এফ.সির জেলা ব্যাপি করোনা ভ্যাকসিনের ফ্রি নিবন্ধন কার্যক্রমের সূচনা করেছে সংগঠনটি।   

মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫নং লাহারকান্দি ইউনিয়নের জুগিরহাট বাজারে এই কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনটির কাস্টিং বোর্ডের সদস্য সচিব মোহাম্মদ শাহীন আলম। 

এই সময় উপস্থিত ছিলেন সংগঠনটির স্থায়ী সদস্য আলতাফ মাহমুদ, রবিন হোসেন তাসকিন, সাইফুল ইসলাম শরিফ, সোহেল রানা দুখু, সুমন হোসেন রাজু ভূঁইয়া ও কার্যকরী পর্ষদের সহ সভাপতি সোহেল রানা, সৌরভ চৌধুরী, অর্থ সম্পাদক ইউছুফ মাহমুদ, পরিবেশ সম্পাদক ফাহিম মুন্তাসির জিহাদ, সহ সাংগঠনিক সম্পাদক ওসমান মাহমুদ প্রমুখ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।   

সংগঠনটির কাস্টিং বোর্ডের প্রধান সমন্নয়ক ও পরিচালনা পর্ষদের পরিচালক শাহ্ মোবারক শিশির এর সার্বিক সহযোগীতায় উক্ত কার্যক্রমের উদ্বোধনী দিনে প্রায় দুই শতাধিক মানুষের করোনা ভ্যাকসিনের ফ্রি নিবন্ধন সম্পূর্ণ করে সংগঠনটি।   

এই সময় সংগঠনটির কাস্টিং বোর্ডের সদস্য সচিব মোহাম্মদ শাহীন আলম জানান,তাঁদের এই কার্যক্রম ধাপে ধাপে পুরো জেলার প্রতিটি ইউনিয়নে করা হবে। প্রথম ৩টি ধাপে সদর উপজেলার ৬টি ইউনিয়নে তাঁদের এই কার্যক্রম শুরু হয়েছে।   

এর আগেও সংগঠনটি করোনা কালীন সময়ে সচেতনতা সৃষ্টি, অসহায় হতদরিদ্র ও বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা করে পাশে ছিলো। মানবিক ও মানব কল্যাণময় সকল কাজে সংগঠনটির ভূমিকা প্রশংসিত ছিলো।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ