MD Nomsher Alam
প্রকাশ ২৩/০২/২০২১ ০৬:২৮পি এম

ডেভেলপমেন্ট কাপের জন্য শেরপুরে ৭ কিশোর ফুটবলার বাছাই

ডেভেলপমেন্ট কাপের জন্য শেরপুরে ৭ কিশোর ফুটবলার বাছাই Ad Banner

ক্রীড়া পরিদপ্তরের ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্টের জন্য অনুর্ধ্ব-১৫ ফুটবলার বাছাই এর আওতায় শেরপুরের ৭ কিশোর ফুটবলারকে বাছাই করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে স্থানীয় শহীদ মুিক্তযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে জেলা ক্রীড়া অফিসসের মাধ্যমে খেলোয়াড় বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালীউল হাসান।

এসময় জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সাহা,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, ফুটবল কোচ জিন্নত আলী, মুজিবুর রহমান, খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

স্থানীয় ফুটবল কোচ সাধন বসাক ও গোলাম শাহরিয়ার রবীনের তত্বাবধানে জেলার বিভিন্ন প্রান্ত থেকে বাছাইকৃত ৩৫ জন কিশোর ফুটবলারের মধ্য থেকে ৭ জনকে চুড়ান্ত বাছাই করা হয়। বাছাইকৃতরা হলো- নালিতাবাড়ী উপজেলার জায়েদ বিন মারূফ, শ্রীবরদীর মিলন মিয়া ও সেলিম মিয়া এবং সদর উপজেলার সুজন মিয়া, ইমন মিয়া, সিয়াম হোসেন ও পারভজ আলম। 

এসময় জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সাহা জানান, বাছাইকৃত এসব কিশোর ফুটবল খেলোয়াড়রা বিভাগীয় দলের ট্রায়ালে অংশগ্রহণ করবে। সেখানে নির্বাচিত হলে ডেভেলপমেন্ট কাপের চুড়ান্ত পর্বে খেলার সুযোগ পাবে। তাছাড়া বিভাগীয় দলের খেলোয়াড়রা পরবর্তীতে ‘বীচ ফুটবলে’ অংশগ্রহন করবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ