Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৩/০২/২০২১ ০৫:২২পি এম

সংসার ভাঙছে কিম কার্দাশিয়ানের!

সংসার ভাঙছে কিম কার্দাশিয়ানের! Ad Banner

গত বছর থেকে শোনা যাচ্ছে বিবাহবিচ্ছেদ করতে চলেছেন কিম কার্দাশিয়ান। গণমাধ্যমে আগেই জানিয়েছেন স্বামী কেনি ওয়েস্টের সঙ্গে আর থাকছেন না এই মার্কিন মডেল ও অভিনেত্রী। ৮ বছরের প্রেম ও ৬ বছরের বিয়ের সম্পর্কের ইতি টানছেন তিনি।   

বরাবরই পেজ থ্রির পাতায় আলোচিত কিম কার্দাশিয়ান। বিভিন্ন ইস্যুতে খবরের শিরোনামে থাকেন তিনি। তাই বিবাহবিচ্ছেদের বিষয়টি আলোচনায় থাকার কৌশল বলে ধারণা করেন অনেকে। অবশেষে সেই গুজবের সত্যতা নিজেই প্রকাশ করলেন কার্দাশিয়ান। 

সম্প্রতি স্বামী কেনি ওয়েস্টের সঙ্গে ডিভোর্সের ফাইল করেছেন কিম কার্দাশিয়ান। বিচ্ছেদের কারণ হিসেবে জানা যায়, বহুদিন ধরে অশান্তিতে সংসার করছেন এই দম্পতি। চার সন্তানের জন্য আলাদা হওয়ার ইচ্ছা থাকলেও পিছিয়ে যান কার্দাশিয়ান। 

শেষ পর্যন্ত ডিভোর্সের চূড়ান্ত সিদ্ধান্ত নেন কিম কার্দাাশিয়ান। এ বছর জানুয়ারিতে সেই খবর গণমাধ্যমে তিনি নিজেই দিয়েছেন। এবার আদালাতে বিবাহবিচ্ছেদের ফাইল করলেন তিনি। 


কিম কার্দাশিয়ান জানিয়েছেন, কেনি ওয়েস্ট বাইপোলার ডিজওর্ডারের সমস্যায় ভুগছনে। যার জন্যই সংসারে অশান্তি। স্বামীর জন্য নিজেও মানসিক অবসাদে রয়েছেন দীর্ঘদিন ধরে। তাই এ থেকে মুক্তি চান এবার।   


উল্লেখ্য, ২০১২ সালে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন র‌্যাপার কেনি ওয়েস্ট ও কিম কার্দাশিয়ান। ২০১৪ সালে বিয়ে করেন এই তারকা দম্পতি। এরপর ঘর বাঁধেন লস অ্যাঞ্জেলসে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ