Md.Shagar Hasan
প্রকাশ ২৩/০২/২০২১ ০৫:২৯পি এম

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে জাল টাকা সহ গ্রেফতার ১

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে জাল টাকা সহ গ্রেফতার ১ Ad Banner

র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফারুজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকষ অভিযানিক দল কুষ্টিয়া জেলার সদর থানাধীন পিয়ারপুর গ্রামস্থ পিয়ারপুর ক্লাব এর সামনে পাঁকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি ) রাত ১ঃ৩০ টায় এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ১৭৫০০ জাল টাকা, ১ টি মোবাইল ফোন, ১টি সীমকার্ড, সহ জাল টাকা কারবারীর সক্রিয় সদস্য মোঃ শফিউর রহমান  বাধন (২৫), পিতা-মোঃ মেজবাউর রহমান মেজবাউল (লিগার), মাতা-মোছাঃ সালমা আক্তার, সাং-পিয়ারপুর, থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফারুজ্জামা জানায়,সাম্প্রতিক সময়ে বাংলাদেশে জাল টাকা সরবরাহের ব্যাপক হিড়িক লেগেছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‍্যাবের একটি চৌকষ অভিযানিক দল উক্ত বিষয়ের উপর নিরিব নজরদারী সহ অধিকতর গোয়েন্দ তৎপর বৃদ্ধি করেন এবং ধৃত আসামী জাল টাকা কারবারীর চক্রের একজন সক্রিয় সদস্য বলে গোয়েন্দা তথ্যের মাধ্যমে নিশ্চিত হয়।

এই চক্রের মূল টার্গের হলো করোনা কালিন সময়ে মানুষের হাতে কোনো টাকা না থাকা এই সুযোগ ব্যবহার করে জাল টাকা ব্যবহার করা সহ আসন্ন মাহে রমজান ও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জাল টাকা ব্যবহার করবে।

এমন সংবাদের সংবাদের ভিত্তিতে র‍্যাব নিবীরভাবে যাচাই করে জাল টাকার ব্যবসায়ী চক্রের একজন সদস্যকে গ্রেফতার করেছে।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীকে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ