Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৩/০২/২০২১ ০২:১৭পি এম

হঠাৎ হুইল চেয়ারে কপিল শর্মা!

হঠাৎ হুইল চেয়ারে কপিল শর্মা! Ad Banner

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় কৌতুকশিল্পী কপিল শর্মা বিমানবন্দরে হাজির হয়েছেন হুইল চেয়ারে বসে। তাকে এভাবে দেখে চমকে উঠেন সবাই। ক্যামেরাবন্দি করে ফেলেন সেই মুহূর্তটি অনেকেই। কিন্তু কেন হুইল চেয়ারে বসে এলেন তিনি? সে প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। সকলের মুখে হাঁসি ফোটাতে সিদ্ধহস্ত কপিল শর্মা।

মাত্র কয়েকদিন হয়েছে ফের বাবা হয়েছেন কপিল শর্মা। কিন্ত একি বিমানবন্দরে হুইল চেয়ারে কপিল শর্মা। হঠাৎ কি হল কৌতুক শিল্পীর? মেয়ের পর কিছুদিন আগেই ছেলে সন্তানের জন্ম দেন কপিল পত্নী গিনি।

গিনি চাথরথ এবং দুই সন্তানকে নিয়ে বর্তমানে পিতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন। দ্বিতীয় সন্তানের জন্মের পর বেশ কিছুদিন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে তবেই শুটিং ফ্লোরে ফিরবেন বলে স্পষ্ট জানিয়েছিলেন কপিল।

২০১৮-র ডিসেম্বরেই জলন্ধরে শিখ রীতি মেনে ঘটা করেই আয়োজিত হয় কপিল ও গিনির বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর অমৃতসর, দিল্লি ও মুম্বইতে কপিল ও গিনির রিসেপশন অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। তারপরেই শোনা যায় বাবা হতে চলেছেন কপিল শর্মা।

গত বছরেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন কপিল-ঘরণী গিনি ছতরত। প্রথম সন্তানের জন্মের পর ফের দ্বিতীয় বার বাবা হন কপিল। মেয়ে বউ নিয়ে সুখের সংসার কপিল শর্মার। কিন্ত এরই মাঝে বিমানবন্দরে হাজির কপিল শর্মা তাও আবার হুইল চেয়ারে বসে।

সম্প্রতি জানা যায়, ফেব্রুয়ারির মাঝপথে বন্ধ হয়ে যাবে দ্য কপিল শর্মা শো। শোয়ের বেশ কিছু পরিবর্তন ঘটিয়ে তবেই তা আবার অন এয়ার করা হবে বলে নির্মাতাদের তরফে জানানো হয়। কপিল এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই তিনি ফ্লোরে ফিরবেন বলে স্পষ্ট জানান কপিল শর্মা।

কপিলকে বিমানবন্দরে দেখতেই তাক করা হয় ক্যামেরা। আর তারপরেই ক্যামেরায় ফুটে ওঠে হুইল চেয়ারে বসা কপিলে। যদিও তিনি কেনও হুইল চেয়ারে সেই বিষয়ে কোনও মন্তব্য করেননি তিনি। তবে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হুইল চেয়ারে কপিল।

বলে রাখি, কিছুদিন আগেও নতুন অতিথি আসার কথা জানিয়ে টুইট করে কপিল লেখেন, ‘নমস্কার, আজ ভোরে আমাদের কোল আলো করে এসেছে পুত্র সন্তান।

ভগবানের কৃপায় মা, ছেলে দুজনেই ভালো আছে। তোমাদের সকলের ভালোবাসা, প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। সকলকে অনেক ভালোবাসা’।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ