Bahar Ullah
প্রকাশ ২৩/০২/২০২১ ১২:৩৫পি এম

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী স্বপনের মতবিনিময়

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী স্বপনের মতবিনিময় Ad Banner

আসন্ন ইউপি নির্বাচন ‘২০২১’ উপলক্ষে নোয়াখালী, সোনাইমুড়ী উপজেলার ৮নং সোনাপুর ইউপিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুল ওয়াহাব স্বপন এলাকায় ব্যাপক গণসংযোগ, উঠান বৈঠকসহ এলাকার সর্বস্তরের লোকজনের সাথে মতবিনিময় সভা করেন।

আবদুল ওয়াহাব স্বপন ৮নং সোনাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পশ্চিম চাঁদপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা আবুল খায়ের ছিলেন ইঞ্জিনিয়ার ও সরকারি চাকুরীজীবি। আবদুল ওয়াহাব স্বপন সেবা মূলক কর্মকান্ডে, এলাকায় যে কোন ধর্মীয়, সামাজিক অনুষ্ঠানসহ গরীব দুঃখী মানুষের সেবায় দীর্ঘদিন থেকেই জড়িত আছেন। তিনি পবিত্র কোরআন হিফজ শেষে আমিশাপাড়া খলিলুর রহমান কামিল মাদরাসা থেকে ১৯৮৮ইং সনে কৃতিত্বের সহিত দাখিল পাশ করে ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ শিক্ষা লাভ করেন। দীর্ঘ ২৬ বছর সৌদি আরবসহ বিভিন্ন দেশে চাকুরি শেষে গত ২/৩ বছর যাবৎ নিজেকে এলাকায় মানব সেবায় নিয়োজিত করেন।

ব্যক্তি জীবনে আবদুল ওয়াহাব স্বপন ন্যায় পরায়ন, সদালাপী, নীতি আদর্শবান ও নিরলস পরিশ্রমী। বিদেশ থাকা কালীন সময়ে ও দেশে ফিরেও এলাকার গরীব দুঃখী সাধারণ মানুষের সেবায় আর্থিক সহায়তা, মসজিদ, মাদরাসা, এতিমখানা ইত্যাদিতে সার্বিক সহযোগীতা অব্যাহত রেখেছেন।

সুখে দুঃখে মানুষের পাশে থেকে জনসেবায় নিজেকে সম্পৃক্ত করে দলমত নির্বিশেষে সকলের কাছে আস্থাভাজন ও গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে ইতিমধ্যে যথেষ্ট পরিচিতি লাভ করেন। সম্প্রতি পশ্চিম চাঁদপুর ঈদগা ময়দানে নাগরিক সমাজের ব্যানারে ব্যানারে মত বিনিময় সভায় ইউনিয়নের কয়েক হাজার লোকজনের উপস্থিতিতে আবদুল ওয়াহাব স্বপন বলেন, বিগত ৫০/৬০ বছর যাবত ইউপি নির্বাচনে পশ্চিম চাঁদপুর এলাকা হতে কেহই চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে নাই বিধায় দলমত নির্বিশেষে সকল শ্রেণি পেশার লোকজন এবার আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সমর্থন ও মতামত জানিয়ে আসছে। যে সুবাধে এই মত বিনিময় সভা।

তিনি আরও বলেন, আপনারা আমার সঙ্গে থাকলে আল্লাহর মেহেরবানীতে আপনাদের আশা প্রত্যাশা পূরণ হবে। সমাজ জীবনে আপনারাই আমার আগামী দিনের এগিয়ে যাওয়ার চলন শক্তি। ভবিষ্যতে আমি চেয়ারম্যান হই বা না হই, আমি আপনাদের সাথে সব সময় আছি এবং থাকবো। এলাকায় শান্তি শৃংখলা ও সম্মান রক্ষা করে আগামী দিনে এলাকার সার্বিক উন্নয়নে আমি আপনাদের সাথে দৃঢ়ভাবে স¤পৃক্ত থাকবো। তিনি দল মত নির্বিশেষে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ