শুক্রবার, ০৫ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Ali Sohel
প্রকাশ ২৩/০২/২০২১ ১০:২১এ এম

পিরোজপুর বাজার মার্কেটে আগুন!

পিরোজপুর বাজার মার্কেটে আগুন! Ad Banner

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিরোজপুর বাজারের কেন্দ্রীয় জামেমসজিদ এর পাশে একটি দোকানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে বাজারের দুইটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই হয়ে গেছে এবং পাশের দুটি দোকানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। 

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) ভোর সাড়ে ৩ টার দিকে পিরোজপুর বাজার কেন্দ্রীয় জামেমসজিদ এর পাশে হমিদ মিয়ার দোকানে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে।   সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস এর দুটি দল ঘটনা স্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষনে মালা মাল ও দোকান ঘর পুড়ে ছাঁই হয়ে যায়। এবং পাশের দুটি দোকানে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।   

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৩ টার দিকে ভৈরব - কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে পিরোজপুর বাজার কেন্দ্রীয় জামেমসজিদ এর পাশে হমিদ মিয়ার দোকানে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে এবং কিছুক্ষণের মধ্যেই আগুনের তীব্রতা বৃদ্ধি পায় ও আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনা স্থলে এসে ফায়ার সার্ভিসের দুটি দল স্থানীয়দের সহায়তায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। 

আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি, তবে বৈদ্যুতিক শর্কসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ