A. Jahan Ovee - (Dhaka)
প্রকাশ ২৩/০২/২০২১ ০৯:১০এ এম

রোনালদো ম্যাজিকে জুভেন্টাসের জয়!

রোনালদো ম্যাজিকে জুভেন্টাসের জয়! Ad Banner

রোনালদো ম্যাজিকে জয় পেলো জুভেন্টাস। অ্যালিয়েঞ্জ অ্যারেনায় ক্রোতোনেকে হারালো ৩-০ গোলে। তুরিনের ওল্ড লেডিদের হয়ে জোড়া গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো।    নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে সোমবার রাতে ৩-০ ব্যবধানে জিতেছে শিরোপাধারীরা।   

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা দুই হারের পর জয়ের স্বাদ পেল জুভেন্টাস। লিগে গত রাউন্ডে নাপোলির মাঠে ১-০ ব্যবধানে হেরেছিল আন্দ্রেয়া পিরলোর দল। এরপর চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে পোর্তোর মাঠে ২-১ গোলে হারে তারা।   

প্রথম গোলটার স্বীকৃতি পেতে অনেকক্ষণ অপেক্ষা করতে হয় ভিএআরের। তাই হয়তো কিছুটা ক্ষুব্ধ ছিলেন সিআর সেভেন। মিনিট সাতেক বাদেই পুষিয়ে দেন সেটা। বক্সের বাইরে থেকে তার জোরালো শট আটকে দেন কোরডাজ। তবে, রামসের ক্রসে আইকনিক লাফের হেড আর আটকাতে পারেননি ইতালিয়ান গোলি। দলের সঙ্গে নিজের জোড়া গোল পূরণ করেন ক্রিস্টিয়ানো রোনালদো।   

বিরতি থেকে ফিরে আবারো সেই অগোছালো জুভেন্টাস। গোল করার চেয়েও আটকানোতে বেশি সময় দিতে হয় তাদের। এর মাঝে যাও দু একবার পালটা আক্রমণে উঠে পিরলো বাহিনী। সব ভেস্তে যায় ফরোয়ার্ডের নিষ্প্রভতায়।   

স্ট্রাইকাররা না পারলেও, পেরেছেন একজন মিডফিল্ডার। ৬৬ মিনিটে কর্ণার থেকে পাওয়া বল, চেস্ট ডাউন করেন ওয়েস্টন ম্যাককেনি। এরপর জটলার মধ্য থেকেই দৃষ্টিনন্দন এক গোলে স্কোরশিটে নাম লেখান এ আমেরিকান।   

তিন গোল হজম করবার পর কিছুটা হুঁশ ফিরে পায় ক্রোতোনে। তবে, তাদের আক্রমণগুলো মাথা ঠুকরে পরে বুফনের দেয়ালে। হ্যাটট্রিক পূরণের আপ্রাণ চেষ্টা ছিলো রোনালদোর'ও, কিন্তু ব্যাটে বলে হয়নি ঠিক মতো।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ