শুক্রবার, ০৫ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Rakib Monasib
প্রকাশ ২৩/০২/২০২১ ১২:১৬এ এম

আমার পক্ষে লুকোচুরি করা সম্ভব না: ফারিয়া শাহরিন

আমার পক্ষে লুকোচুরি করা সম্ভব না: ফারিয়া শাহরিন Ad Banner

চার বছর প্রেমের পর বাগদান সেরেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে আংটি বদল করেন তিনি।   

ফারিয়ার হবু বরের নাম মাহফুজ রায়ান। তিনি একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত। দুই পরিবারের সম্মতিতে এই বাগদানের আনুষ্ঠানিকতা হয়েছে। ফারিয়া জানান, চলতি বছরের শেষে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা।   

আংটিবদলের পর সোমবার (২২ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে তার দুটি ছবি শেয়ার করেছেন ফারিয়া। ক্যাপশনে লিখেছেন, ‘এরকম অনেককেই চিনি যারা বিয়ে করেও ক্যারিয়ারের জন্য সিঙ্গেল হয়ে আছেন। কিন্তু আমার পক্ষে এত লুকোচুরি করা সম্ভব না। জীবন তো একটাই ভাই আর বিয়ে-বাগদান এগুলো অনেক পবিত্র জিনিস। লুকিয়ে ক্যারিয়ারের জন্য লুকে পাক ধরা পর্যন্ত সিঙ্গেল থাকা সম্ভব না।’   

ইচ্ছে ছিল ক্যারিয়ার তুঙ্গে থাকবে তখনই শুভ কাজ করব উল্লেখ করে ফারিয়া আরও লিখেন, ‘ক্যারিয়ার পড়ে যাওয়ার পর না কারণ আমি কাপুরুষ নই, আমি সিংহী। (অন্তরাকে যারা ভালোবেসেছিলেন তার বাগদান দেখে কষ্ট পাচ্ছেন সেই অন্তরা পর্দার, বাস্তবজীবনে সে ফারিয়া যে আর ৮-১০ টা মেয়ের মতো।’   

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ২০০৭ সালে শোবিজে পা রাখেন ফারিয়া শাহরিন। তারপর পড়াশোনার জন্য ছিলেন দেশের বাইরে। ফিরেছেন ২০১৯ সালে। স্বল্প বিরতি নিয়ে ব্যস্ত হয়েছেন অভিনয়ে। আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে নতুন করে আলোচনায় ফারিয়া শাহরিন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ