Abdul majid
প্রকাশ ২২/০২/২০২১ ০৯:৩৯পি এম

এবারের আইপিএল আরব আমিরাতের ৩ ভেন্যুতে

এবারের আইপিএল আরব আমিরাতের ৩ ভেন্যুতে Ad Banner

করোনার কারণে আইপিএলের গত আসর ভারত থেকে সরে হয়েছে আরব আমিরাতের তিন ভেন্যুতে। দর্শকহীন হলেও তিন ভেন্যুর আসর শেষপর্যন্ত সফল। লোকসানের শঙ্কায় থাকা বিসিসিআই হেসেছে লাভের হাসি। ২০২১ আইপিএল যদিও অন্যের মাটিতে নয়, ঘরেই আয়োজনে বদ্ধপরিকর বিসিসিআই। প্রয়োজনে সেটা ভেন্যু সংখ্যায় বিশাল রদবদল এনে হলেও।

আট ভেন্যু থেকে কাটছাঁট করে সংখ্যা কমিয়ে আনা হতে পারে দুই ভেন্যুতে, বার্তা সংস্থা এএনআইকে এমন ইঙ্গিত দিয়েছেন আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের অন্যতম মালিক পার্থ জিন্দাল। 

সম্ভাব্য দুই ভেন্যু হিসাবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে ও আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামের দিকে ইঙ্গিত করেছেন তিনি।  ভারতে এখন ভ্যাকসিন পর্ব শুরু হয়ে গেছে, কমে এসেছে কোভিড-১৯ সংক্রমণের সংখ্যাও।

ইংল্যান্ডের বিপক্ষে চেন্নাইয়ে দ্বিতীয় টেস্ট থেকে গ্যালারিতে ফিরতে শুরু করেছে দর্শক। তবুও করোনার বিষয়টি মাথায় রেখে ভেন্যু কমিয়ে আনার বিষয়ের সম্ভাব্যতার কথা বলেছেন জিন্দাল। 

দর্শক ফিরতে শুরু করলেও ভেন্যু কমিয়ে কেবল গোয়াতেই হচ্ছে ইন্ডিয়ান সুপার লিগ বা আইসিএলের আসর। এভাবেই আইপিএল আয়োজন করতে চায় বিসিসিআই।

এখনও অবশ্য পুরোপুরি পাকা সিদ্ধান্তে আসতে পারেনি বিসিসিআই। চলছে আলোচনা। শেষপর্যন্ত দুই ভেন্যুতে খেলার সিদ্ধান্ত পাকা হলে মুম্বাইয়ে হতে পারে লিগের ম্যাচগুলো। আর ফাইনাল, সেমিফাইনালসহ প্লে-অফের ম্যাচ চলে যেতে পারে আহমেদাবাদে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ