Md.Shagar Hasan
প্রকাশ ২২/০২/২০২১ ০৯:৩৮পি এম

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মন খারাপ

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মন খারাপ Ad Banner

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি নিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলবেন সাকিব আল হাসান, কঠিন এই বাস্তবতায় তার এই সিদ্ধান্তে সায় দিলেও মন খারাপ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের।   

সাকিবের ছুটি নিজেই মঞ্জুর করেছেন নাজমুল হাসান পাপন, প্রফেশনাল দিক থেকে সেই সিদ্ধান্ত নিলেও ব্যক্তিগত ভাবে তার এই সিদ্ধান্তে মন খারাপ হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের শীর্ষ এই কর্তা। মন খারাপের কথা জানালেও বিব্রত হননি বলে জানিয়েছেন পাপন। 

সেই সাথে তিনি আবারও জানিয়েছেন, কেউ না খেলতে চাইলে জোর করে খেলানো হবে না। তবে একজন ক্রিকেটারের পেছনে বোর্ডের ইনভেস্টমেন্টের বিষয়টি উল্লেখ করে তাদের মন খারাপ হওয়ার কারণ ব্যাখ্যা করেছেন।

এর বাহিরে কোন ক্রিকেটার জাতীয় দলের হয়ে না খেলে ফ্রাঞ্চাইজি ক্রিকেটে খেলতে চাইলে বাধা না দেওয়ার কথা বলেছেন বিসিবি সভাপতি, তবে কোন সময়ে কোন লিগ খেলতে চায় সেটা আগে থেকেই বোর্ডকে জানাতে হবে, সেভাবেই প্রস্তুতি নিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

তবে বহুল আলোচিত সাকিবের কেন্দ্রীয় চুক্তির বিষয়ে আজ কোন আলোচনাই হয়নি বোর্ড সভায়। আপাতত কেন্দ্রীয় চুক্তির ইস্যুটি তাই এখানেই থেমে থাকলো, তবে যারা খেলতে চাইবে না তাদের চুক্তিতে না রাখার ইঙ্গিত দিয়ে রাখলো বিসিবি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ