রায়হান আহম্মেদ
প্রকাশ ২২/০২/২০২১ ০২:৫৩পি এম

ভালোবাসায় পূর্ণতা পেল পুলক অধিকারীর "রব জানে"

ভালোবাসায় পূর্ণতা পেল পুলক অধিকারীর "রব জানে" Ad Banner

গত ১৫ ফেব্রুয়ারি পুলক অধীকারী অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে ক্লোজআপ ওয়ান তারকা পুলক অধিকারীর মৌলিক গান " রব জানে" ইতিমধ্যেই বাংলা গান প্রেমীদের মাঝে ব্যাপকভাবে সাড়া ফেলেছে গানটি। 

পুলক অধিকারীর রব জানে গানটি ভক্ত মনে নতুন এক আশা জাগিয়েছে৷ ইউটিউবের এই কালে সঙ্গীত যেন দুমড়ে মুচড়ে পরেছে, তারই মাঝে গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে হঠাৎ "রব জানে" গানটি এনে চমকে দিলেন সকলকে।

অসাধারণ কথা, সুর, সঙ্গীত, ভিডিও নির্মাণ আর এর সাথে আছে ক্লোজআপ ওয়ান তারকা পুলক অধিকারীর মায়াবী কন্ঠ। ক্লোজআপ ওয়ান সেরা হওয়ার পরপরই গান প্রেমীদের মনে পছন্দের তালিকার শীর্ষ স্থান ছিনিয়ে নেয় পুলক অধিকারীর "যাযাবর" এ্যালবামটি। এরই ধারাবাহিকতায় মানসম্মত নুতুন নতুন গান নিয়ে শ্রোতাদের মাঝে উপস্থিত হচ্ছেন ক্লোজআপ ওয়ান সেরা এই তারকা। 

এই প্রসঙ্গে ক্লোজআপ ওয়ানের তারকা পুলক অধিকারী বরলন,গানের বাহিরে কখনোই থাকতে চাই নাই, যতদিন বেঁচে থাকবো গানের সাথেই থাকতে চাই৷ আমি কৃতজ্ঞ আমার সকল ভক্ত-শ্রোতাদের প্রতি, তারা অমাকে ভালোবাসা দিয়ে পূর্ণ করেছে এবং সবসময় আমার পাশে ছিলো।

আশা করছি যতদিন বেঁচে থাকবো এই ভালোবাসাটুকু নিয়েই বেঁচে থাকবো। বাংলা গান যেন হারিয়ে না যায় সেটা দেখার দ্বায়িত্ব আমাদের সকলেরই, বাংলা গান শুনুন, নিজের সংস্কৃতিকে ভালোবাসুন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ