Abdul majid
প্রকাশ ২২/০২/২০২১ ০১:০২এ এম

'ভাষা আল্লাহ তায়ালার একটি অশেষ নিয়ামত'

'ভাষা আল্লাহ তায়ালার একটি অশেষ নিয়ামত' Ad Banner

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ভাষা আল্লাহ তায়ালার একটি অশেষ নিয়ামত। যার শুকরিয়া আদায় করে শেষ করা যাবে না। ১৯৫২ সালে ভাষা আন্দোলনের মধ্য দিয়ে আমাদের স্বাধীনতা সংগ্রামের সূচনা হয়েছিল। আজকের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ ভাষা আন্দোলনেরই ধারাবাহিক ফসল।   

রবিবার গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত শহরের রাজবাড়ী রোডে দলীয় কার্যালয় প্রাঙ্গণে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। 

মহানগর বিএনপির সহসভাপতি জিএস আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সদর থানা বিএনপির সভাপতি আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন।  আরও বক্তব্য দেন- আহমদ আলী রুশদী, ভিপি আশরাফ হোসেন টুলু, আ ক ম মোফাজ্জল হোসেন, সৈয়দ আক্তারুজ্জামান, মাহবুবুল আলম শুক্কুর, বসির আহমেদ বাচ্চু, জিএস নাসিমুল ইসলাম মনির, শওকত হোসেন সরকার, হুমায়ুন কবীর রাজু, রবিউল আলম রবি, আজিজুল হক রাজু মাস্টার, আব্দুর রহিম মাতাব্বর, সাবেক কাউন্সিলর সবদের হাসান, সামছুদোহা সরকার তাপস, মোয়াজ্জেম হোসেন লিটন, হাজী শেখ লিটন, অ্যাডভোকেট মনির হোসেন, জিল্লুর রহমান মাসুম, শেখ সুমন, কামরুল হাসান সবুর, সাইফুল ইসলাম শাহীন, আমির হোসেন প্রমুখ। 

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন বলেন, আমরা ভাষার জন্য ও স্বাধীনতার জন্য আন্দোলন করে সফল হয়েছি। এবার গণতন্ত্রের জন্য আরেকটি আন্দোলন করেও সফল হব ইনশা আল্লাহ। সরকারের দুই মন্ত্রী আল-জাজিরার রিপোর্ট প্রত্যাহারের জন্য ফেসবুক কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়ে জাতির কাছে তাদের দুর্বলতা প্রকাশ করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ