Md. Tawhidul Haque Chowdhury - (Noakhali)
প্রকাশ ২২/০২/২০২১ ০১:০১এ এম

অশ্রুজলে চীরনিদ্রায় শায়িত হলো সাংবাদিক মুজাক্কির

অশ্রুজলে চীরনিদ্রায় শায়িত হলো সাংবাদিক মুজাক্কির Ad Banner

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা  ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি বোরহান উদ্দিন মুজাক্কির কোম্পানীগঞ্জের নিজ গ্রামের বাড়ীতে চীরনিদ্রায় শায়িত হয়েছেন। 

২১ ফেব্রুয়ারী রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের অবস্থিত আজগর আলী দাখিল মাদ্রাসা মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে সন্ধ্যায় মুজাক্কিরের লাশবাহী ফ্রিজন ভ্যান তার গ্রামের বাড়ীতে পৌঁছলে এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ হাজারো মানুষ তাকে একনজর দেখতে ভীড় জমায়। 

উল্লেখ্য গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট তরকারি বাজারের সামনে সেতুমন্ত্রীর ছোট ভাই কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাদল গ্রুপের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

ঐ সময় মুজাক্কির অস্ত্রধারী সন্ত্রাসীদের ছবি তোলার সময় সন্ত্রাসীদের গুলিতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। পরবর্তীতে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে মুজাক্কির মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ নি:শ্বাস ত্যাগ করে।     

নিহত বোরহান উদ্দিন মুজাক্কির (২৮)কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নোয়াব আলী মাষ্টারের ছোট ছেলে। পরিবারে সাত ভাই-বোনের মধ্যে সে ছিলো সবার ছোট।   


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ