মঙ্গলবার, ০২ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Abdul Kadir
প্রকাশ ২১/০২/২০২১ ০৯:৩৪পি এম

এমএ ওয়াদুদ স্মৃতি সংসদের সহযোগিতায় ফ্রি ব্লাড গ্রুপিং

এমএ ওয়াদুদ স্মৃতি সংসদের সহযোগিতায় ফ্রি ব্লাড গ্রুপিং Ad Banner

ভাষাবীর এম, এ ওয়াদুদ স্মৃতি সংসদ এর সার্বিক সহযোগিতায়, লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন চাঁদপুর কর্তৃক আয়োজিত ফ্রি রক্ত গ্রুপিং- এর শুভ উদ্ভোধন হয়েছে।   

রবিবার (২১ফ্রেব্রুয়ারি) বিকাল ৩ ঘটিকায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ২ নং আলগী ইউনিয়ন পরিষদের মাঠে অনুষ্ঠিত হয়।     

এতে লিল্লাহিয়াত ব্লাড ডোনেশনের প্রতিষ্ঠিতা ও পরিচালক মোঃ মনির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এমএ ওয়াদুদ সৃতি সংসদ এর উপদেষ্টা ও ২নং আলগী দুর্গাপুর (উঃ) ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, হাজী মোঃ ইসমাইল হোসেন আখন্দ, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, মোঃ আব্দুর রহমান (রিয়াদ) কবিরাজ, হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে -এর মেডিকেল টেকনোলজিস মেঃ রিয়াজ হোসেন, মরহুম সিরাজুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা ও চেয়ারম্যান সাংবাদিক এসএম শাহ আলম, লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন চাঁদপুর-এর বিভিন্ন স্তরের দায়িত্বশীল নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।   

এসময় বিশেষ অতিথির বক্তব্যে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ ইসমাইল হোসেন আখন্দ বলেন, লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন চাঁদপুর যে কার্যক্রম হাতে নিয়েছে তা অবশ্যই প্রশংসার দাবিদার।

আমি এবং আমার প্রাণ প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তাদের এই কার্যক্রম সবার জন্য কল্যাণ বয়ে আনবে।

কেননা, আমাদের যদি রক্তের গ্রুপ আগে থেকেই জানা থাকে তাহলে যেকোনো মুহূর্তে যে কারো প্রয়োজনে আমরা রক্ত ডোনেট করতে পারব।

আমি চাই তাদের এই কার্যক্রম শুধুমাত্র চাঁদপুর ব্যাপী নয় সারা বাংলাদেশ ব্যাপি হোক। তাদের জন্য যেকোনো রকম সাহায্য সহযোগিতা করার জন্য আমি সর্বদা প্রস্তুত রয়েছি। আপনারা প্রস্তুত থাকুন এবং সকলে মিলে এগিয়ে আসুন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ