sachchida nanda dey
প্রকাশ ২১/০২/২০২১ ০৮:৫২পি এম

আশাশুনির কুন্দুড়িয়া প্রাথমিকের নবগঠিত কমিটির সভা অনুষ্ঠিত

আশাশুনির কুন্দুড়িয়া প্রাথমিকের নবগঠিত কমিটির সভা অনুষ্ঠিত Ad Banner

আশাশুনির কুন্দুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবগঠিত ম্যানেজিং কমিটির প্রথম সভা অবশেষে অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০.৩০ মি. উপজেলার বুধহাটা ইউনিয়নের ২০ নং কুন্দুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস রুমে সকল ত্রয়-উত্তরাই পার হয়ে অবশেষে নবগঠিত ম্যানেজিং কমিটির প্রথম সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি উত্তম কুমার সরকার।

প্রধান শিক্ষিকা মুরশিদা আশরাফের সার্বিক ব্যবস্থাপনায় ও পরিচালনায় নবগঠিত কমিটির কর্মকর্তা ও সদস্যসহ স্কুলের সকল শিক্ষকদের নিয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মতিয়ার রহমান রহমান, সদস্য তাসলিমা খাতুন, রফিকুল ইসলাম, রিংকু পরামান্য, ভারতী বিশ্বাস, আদর আলী, বিধান মন্ডল, কবিতা বিশ্বাস, সহকারি শিক্ষক শ্যামলী সরকার, ঋতুপর্ণা বসাক, শ্রীধর কুমার দাশ ও অফিস সহকারি রবিন সরকার। সভার শুরুতেই মহান ভাষা দিবস উদযাপনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর ভাষা শহীদদের স্মরনে নিরাবতা পালনের মধ্যদিয়ে সভার কার্যক্রম শুরু হয়। এ সময় কমিটি গঠন কল্পে ও সভা করা নিয়ে একে অপরের মধ্যে উদ্বুদ্ধ ভূল বুঝাবুঝির জন্য সভাপতি, প্রধান শিক্ষকসহ উপস্থিত সকলে স্কুলের উন্নয়নে সকলকে ভূলে গিয়ে একত্রিত হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

উপস্থিত সকলে তাদের পদ পদবী অনুযায়ী পরিচয় পর্ব শেষে বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।

সবশেষে উপস্থিত সকলের দাবীর মুখে আগামীতে প্রতিষ্ঠান খোলার প্রথম দিনে ছাত্র-ছাত্রী ও শিক্ষক কর্মচারীদের মাঝে মাক্স সরবরাহের প্রয়োজনীয় অর্থ নবগঠিত কমিটির সদস্য ও বুধহাটা ইউপি সদস্য মতিয়ার রহমান নিজ তহবিল থেকে সভাপতির মাধ্যমে প্রধান শিক্ষকের হাতে হস্তান্তর করেন।

এছাড়া স্কুলে কোন শহীদ মিনার না থাকায় নবগঠিত কমিটির পক্ষ থেকে ইউপি সদস্য মতিয়ার রহমান নিজস্ব তহবিল থেকে নির্মান করার ঘোষনা দেন। সভা শেষে সভাপতি উত্তম কুমার সরকার উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে শিক্ষক ও কমিটর সদস্যবৃন্দ ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ