Ali Sohel
প্রকাশ ২১/০২/২০২১ ০৬:০১পি এম

ভৈরবে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১৫

ভৈরবে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ Ad Banner

কিশোরগঞ্জের ভৈরবে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম ও ফজলুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। রবিবার (২১শে ফেব্রুয়ারী) দুপুরে পৌরসভার ৫ নং ওয়ার্ডের জগন্নাথপুর এলাকায় এই ঘটনাটি ঘটেছে।     

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম ও ফজলুর রহমানের সমর্থকদের মধ্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে।সংঘর্ষের একটা পর্যায়ে ফজলুর রহমানের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। ঘটনাস্থল থেকে পুলিশ কাউন্সিলর প্রার্থী আশরাফুলকে আটক করে।আহতদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।     

ভৈরব সার্কেলের এএসপি রেজওয়ান দীপু এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নিজেদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ডের মত ফাঁকা গুলি ছুঁড়ে। পরে কাউন্সিলর প্রার্থী আশরাফুলকে থানায় এনে আটক করা হয়। পরে শান্তি রক্ষার্থে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। উদ্ভুত পরিস্থিতিতে এলাকায় পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।     

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারি ভৈরব পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ