Md.Shagar Hasan
প্রকাশ ২১/০২/২০২১ ০৫:৪০পি এম

শচীনের বিশেষ বার্তা আইপিএল তারকাদের

শচীনের বিশেষ বার্তা আইপিএল তারকাদের Ad Banner

আইপিএল মাতিয়ে জাতীয় দলে জায়গা করে নেওয়া তরুণ ক্রিকেটারদের শুভকামনা এবং অভিনন্দন জানিয়েছেন শচীন টেন্ডুলকার।  গত বছর আরব আমিরাতে অনুষ্ঠিত আইপিএলের ১৪তম আসরের দূর্দান্ত পারফর্মেন্স করে সবার  নজর কেড়েছিলেন সূর্যকুমার যাদব, ঈশান কিশান, রাহুল তেওয়াতিয়া এবং বরুণ চক্রবর্তী। ইত্যমধ্যেই ভালো খেলার পুরষ্কারও পেয়ে গেছেন তারা।

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতের জাতীয় দলে প্রথমবারের মত ডাক পেয়েছেন তারা।ক্যারিয়ারের এমন চূড়ান্ত সাফল্য তরুণ ক্রিকেটারদের শুভকামনা এবং অভিনন্দন জানিয়েছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। 

রবিবার এক টুইট বার্তায় শচীন লিখেছেন, “আন্তরিক অভিনন্দন সূর্যকুমার যাদব, ঈশান কিশান এবং রাহুল তেওয়াতিয়াকে ভারতীয় দলে প্রথমবারের মতো ডাক পাওয়ার জন্য। সেই সাথে বরুণ চক্রবর্তীকেও অভিনন্দন, যে কিনা অস্ট্রেলিয়া সফর মিস করেছিলো। ভারতীয় দলের হয়ে খেলা, যে কোনও ক্রিকেটারের জন্য সর্বোচ্চ সম্মানের। তোমাদের অশেষ সাফল্য কামনা করি।” 

ক্রিকেট মহা নায়কেৌর  কাছে  থেকে এমন বার্তা পেয়ে খুশিতে আত্মহারা তরুণ ক্রিকেটাররাও। শচীনকে ধন্যবাদ জানিয়ে নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমেগুলিতে অনুভূতি প্রকাশ করেছে তারাও। আসন্ন সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে স্বাগতিক ভারত।করোনা ঝুঁকির কথা মাথায় রেখে সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে আহমেদাবাদে।

১২ই মার্চ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুইদল। বাকি ম্যাচগুলো যথাক্রমে ১৪, ১৬, ১৮ এবং ২০শে মার্চ মাঠে গড়াবে।   

ভারতের জাতীয়  টি-টোয়েন্টি স্কোয়াডে যারা থাকছেন; বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াশ আইয়ার, সুর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রিশাভ পান্ত, ইশান কিশান, যুযবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াতিয়া, থাঙ্গারাসু নাটারাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নভদীপ সাইনি ও শার্দুল ঠাকুর।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

md akkas islam - (Nilphamari)
প্রকাশ ২৭/০২/২০২১ ০৮:৪৮এ এম