Md Mijanur Rahman
প্রকাশ ২১/০২/২০২১ ০৫:৪০পি এম

কমলগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

কমলগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা Ad Banner

মৌলভীবাজার কমলগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে কমলগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পার্পণ করে কর্মসূচীর সূচনা করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান ও উপজেলা নির্বাহী আশেকুল হক।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন পুষ্পার্ঘ হাতে সারিবদ্ধভাবে শ্রদ্ধা নিবেদন করেন। একে একে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন, পৌর পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, কমলগঞ্জ প্রেসক্লাব, উপজেলা স্কাউটসসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে ভাষা শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

রোববার সকালে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া দিবস পালন উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ