NAZMUL HASAN NIROB
প্রকাশ ২১/০২/২০২১ ০৫:১৫পি এম

ফরিদপুরে গলার মধ্যে কৈ মাছ আটকে যুবকের মৃত্যু

ফরিদপুরে গলার মধ্যে কৈ মাছ আটকে যুবকের মৃত্যু Ad Banner

ফরিদপুরের জেলার ভাঙ্গা উপজেলায় গলার মধ্যে জীবিত কৈ মাছ আটকে শেখ মনির হোসেন ওরফে মন্টু (১৯)নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার(২১ ফেব্রুয়ারী) সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। সে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামের কাঞ্চন শেখের ছেলে।   

ঘটনার প্রত্যক্ষদর্শী ও মনিরের ভাই মিজানুর রহমান শেখ জানান, গতকাল শনিবার দুপুরে ঘাড়ীয়ার বিলে আমাদের এক আত্মিয়ের পুকুরে মাছ ধরতে যাই আমরা। মনির একটি কই মাছ ধরে সেটি পাত্রে না রেখে দুষ্টুমির ছলে মুখের মধ্যে ঢুকিয়ে দাত দিয়ে আটকে রাখার চেষ্টা করে। মুখে ঢোকানের পরপরই মাছটি গলার ভিতরে চলে যায়। এসময় মন্টু অজ্ঞান হয়ে পরে যায়।   

তিনি আরো বলেন, উপস্থিত লোকজনের সামনে অনেকটা সাহস দেখানোর জন্যই এমনটি করে সে। আমরা তাঁকে নিষেধ করেছি। অজ্ঞান অবস্থায় মন্টুকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাৎক্ষণিক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।   

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা (ইএনটি) বিভাগের প্রধান ডা. শফিকুর রহমান জানান, মনিরের গলা ও শ্বাসতন্ত্রের ব্যাপক ক্ষতি হয়। অস্ত্রোপচার করে তাঁর গলা হতে মাছটি বের করা হয়। কিন্তু তাঁর চেতনা আর ফিরেনি। রবিবার সকালে দু’বার বমি করে মৃত্যুর মখে ঢলে পড়ে মন্টু।   

এদিকে মনির ওরফে মন্টুর এই অকাল ও অস্বাভিক মৃত্যুতে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ