Robin Hossain Taskin
প্রকাশ ২১/০২/২০২১ ০৩:০৮পি এম

লক্ষ্মীপুরে বিধবার ঘর ভাংচুর করার অভিযোগ

লক্ষ্মীপুরে বিধবার ঘর ভাংচুর করার অভিযোগ Ad Banner

লক্ষ্মীপুর খালেদা নামে এক বিধবা নারীর ঘর ভাংচুর করে পাশ্ববর্তী পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে মামুন নামে এক ব্যাক্তির বিরুদ্ধে ।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের মাদ্দি হাজী বাড়িতে এই ঘটনা ঘটে। ঘটনার সময়ে বিধবা নারী খালেদা বেগম বাদী হয়ে,মামুন, আব্বাস সহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জন কে আসামী করে লক্ষ্মীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

স্থানীয় ও এলাকাবাসী সূত্র জানা যায় যে,বিধবা খালেদা বেগম ও মামুন সম্পর্কে ফুফু,ভাতিজা। উত্তরাধিকার সূত্রে পশ্চিম সৈয়দপুর মৌজার আর এস খতিয়ানের ৩১৩৪ দাগের ১২ শতাংশ জমি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। বিরোধকৃত জমিতে খালেদা বেগম বসত ঘর নির্মান করলে মামুন, আব্বাস সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে খালেদা বেগমের ঘর ভাংচুর করে এবং ঘরের চাল, টিন পাশের পুকুরে ফেলে দেয়।

বিধবা নারী খালেদা বেগম বলেন, আমার বাবার থেকে উত্তরাধিকার সূত্রে এই ১২ শতাংশ জমির মালিক হই আমি, আমার ভাইয়ের ছেলে বিভিন্ন তালবাহানা করে আমার সম্পত্তি দখলের পায়তারা করে এবং সন্ত্রাসী নিয়ে এসে আমার এবং আমার গর্ভবতী মেয়ের উপর হামলা চালায় এবং নির্মান কৃত ঘর ভাংচুর করে। 

বিষয়টি সম্পর্কে অভিযুক্ত মামুন বলেন,জমিটি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে,এবং সদর থানাতে একাধিক অভিযোগ করে তদন্ত চলমান রয়েছে, খালেদা বেগম জোরপূর্বক জমি দখল করে ঘর নির্মান করলে আমরা ঘরটি ভেঙ্গে দেয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) জসিম উদ্দিন জানান,বিষয়টি সম্পর্কে আমরা লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ