Md. Litan
প্রকাশ ২০/০২/২০২১ ০৪:৫৭পি এম

আমার পছন্দের চরিত্র বরিশাইল্লা ভাইগ্না জিসান

আমার পছন্দের চরিত্র বরিশাইল্লা ভাইগ্না জিসান Ad Banner

''ফ্যামিলি এন্টারটেইনমেন্ট বিডি'' বাংলাদেশের সেরা বিনোদন ইউটিউব চ্যানলেরগুলোর মধ্যে অন্যতম। চ্যানেলটির যাত্রা শুরু ১লা অক্টোবর ২০১৮ সালে। বর্তমানে চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা ৫ লক্ষ ৯০ হাজার।

আজ আমরা পরিচিত হবো এই চ্যানেলের একজন অভিনেতা খাইরুল ইসলাম জিসান’।  তার বাড়ি খুলনা জেলায়।  তিনি পিডিএম হাই স্কুল থেকে মাধ্যমিক পাশ করেন। ইন্টারমিডিয়েটে ভর্তি হন খুলনা আজম খান সরকারি কমার্স কলেজে বর্তমানে তিনি এই কলেজেই অনার্স ৩য় বর্ষে অধ্যায়নরত আছেন। 

তার ইউটিউবিং সফলতার গল্প নিয়ে আলাপচারিতা হয় আই নিউজ বিডির সাথে--    ইউটিউব যাত্রা শুরুর গল্প জানতে চাইলে খাইরুল ইসলাম জিসান’ বলেন, ইন্টারমিডিয়েটে পড়াশোনার পাশাপাশি শখের বশে ইউটিউব শুরু করি। প্রথমে মোবাইল দিয়ে কাজ শুরু করি পরে বন্ধুর ল্যাপটপে ভিডিও এডিটিং করি। এক পর্যায়ে দেখলাম আমি মোটামুটি একজন ভাল কনটেন্ট ক্রিয়েটর তাই মন দিয়ে কাজ শুরু করলাম। আমার ভাই রাকিব হাসান মারুফ এবং ছোট বোনের সহযোগিতায় আজ এ পর্যন্ত।   

''ফ্যামিলি এন্টারটেইনমেন্ট বিডি'' ইউটিউব চ্যানেলে অভিনয়ের মধ্যে তার পছন্দের চরিত্র সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন আমার সবচেয়ে পছন্দের চরিত্র বরিশাইল্লা ভাইগ্না ও দেশি সিআইডির এসিপি চরিত্র। তবে আমার সবচেয়ে প্রিয় চরিত্র বরিশাইল্লা ভাইগ্না।   

ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ভবিষ্যৎ বলতে গেলে যদি ইউটিউব এর বিষয় হয় তাহলে আমি চাই এই প্লাটফর্মটাকে আরো বড় করবো। সারা দেশের মানুষ এই প্লাটফর্মটাকে যেন পছন্দ করে এবং সারা দেশের মানুষ যেন এই প্লাটফর্ম থেকে কিছু শিখে ও আনন্দ পায়।   

অভিনয়ের পাশাপাশি তিনি ব্যাংকে কর্মরত আছেন। তবে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার অভিনয় করেন এবং ভিডিও এডিটিং এর কাজ করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ