এম.এ হান্নান
প্রকাশ ২০/০২/২০২১ ১২:১৮পি এম

বাউফলে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় দোয়া

বাউফলে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় দোয়া Ad Banner

বীরমুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ১২হাজার টাকা থেকে ২০হাজার টাকায় উন্নীত করায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ  সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মুনাজাতের আয়োজনে করেন বাউফলের মুক্তিযোদ্ধারা।  শনিবার সকাল দশটার দিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে (জনতা ভবন) ওই দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সামসুল আলম মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব হাওলাদার।

প্রধান অতিথির বক্তৃতায় আবদুল মোতালেব হাওলাদার বলেন,‘ আওয়ামীলীগ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। শেখ হাসিনার সরকার যখনই ক্ষমতায় আসে তখনই মুক্তিযোদ্ধাদের জীবন মান উন্নয়নে কাজ করে। আমাদের সম্মানী ভাতা ১২হাজার টাকা থেকে ২০হাজার টাকায় উন্নীত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোসারেফ হোসেন খাঁন, মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম, মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম মিয়া। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ