শুক্রবার, ০৫ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Tawhidul Haque Chowdhury
প্রকাশ ২০/০২/২০২১ ১১:২৭এ এম

মির্জার দুঃশাসন থেকে মুক্তি চাই- বাদল

মির্জার দুঃশাসন থেকে মুক্তি চাই- বাদল Ad Banner

কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, গত তিনমাস ধরে কোম্পানীগঞ্জের মানুষ জিম্মি হয়ে আছে। কোনোদিন হরতাল, কোনোদিন অবস্থান ধর্মঘট, কোনোদিন থানা ঘেরাও, কোনোদিন অনশন। আমরাও রাজনীতি করি, আমরা তৃণমূলের রাজনৈতিক কর্মী। অথচ তিনি (কাদের মির্জা) আমার প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কটাক্ষ করছেন। আমাদের প্রিয় নেতা, আমাদের শেষ আশ্রয়স্থল ওবায়দুল কাদেরকে নিয়ে কটাক্ষ করছেন বারবার।       

এদিকে এখনো ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হয়নি। দলের নমিনেশন শেখ হাসিনা-ই দিবেন। অথচ মির্জা কাদের সাহেব অতি উৎসাহী হয়ে নিজে সব ইউনিয়নে নমিনেশন ঘোষণা করেছেন।   

গতকাল ১৯ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জে মির্জা কাদের ও বাদল গ্রুপের মধ্যে সংঘর্ষ এবং গোলাগুলিতে ৩জন গুলিবিদ্ধসহ ৩৫ জন আহতের ঘটনায় পরপরই রাতে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এসব কথা বলেন।   

বাদল এসময় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, প্রিয় নেত্রী আপনি তৃণমূল নেতা-কর্মীদের আশ্রয় ও প্রত্যাশারস্থল। আপনার কাছে আমি আহ্বান জানাবো এই সত্যবচন নামধারী মির্জা কাদেরকে চিকিৎসার ব্যবস্থা করে কোম্পানীগঞ্জবাসীকে তার নির্যাতন ও দু:শাসন থেকে মুক্ত করুন। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ