Ahmed Niloy
প্রকাশ ২০/০২/২০২১ ০৯:৩৪এ এম

ভোলায় ভাইয়ের হাতে বোন খুন, মা আহত!

ভোলায় ভাইয়ের হাতে বোন খুন, মা আহত! Ad Banner

ভোলার চরফ্যাশনে হাঁস নিয়ে দ্বন্দ্বে সৎ ছোট ভাইয়ের আঘাতে পারুল বেগম (২৬) নামের এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন মা ছফুরা বেগম (৫০)। পৌরসভা ৬ নং ওয়ার্ডের খাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।   

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পারুল বেগমকে মৃত ঘোষণা করেন। অপর গুরুতর আহত ছফুরা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত পারুল বেগম ওই গ্রামের আবুল কাশেমের দ্বিতীয় স্ত্রীর মেয়ে।   

প্রতিবেশীরা জানান, আবুল কাশেম দুই স্ত্রী ও সন্তানদের নিয়ে খাসপাড়ার বাড়িতে বসবাস করছেন। একটি হাঁস নিয়ে কয়েক দিন যাবত কাশেমের দুই স্ত্রী ও সন্তানদের মধ্যে বিরোধ চলছিল। এ ঘটনার জেরে শুক্রবার সন্ধ্যায় কাটাকাটির সূত্রধরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আবুল কাশেমের প্রথম স্ত্রী ছফুরা বেগম ও মেয়ে পারুল বেগম গুরুতর আহত হন। স্থানীয়রা আহত মা ছফুরা বেগম ও মেয়ে পারুল বেগমকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পারুল বেগমকে মৃত ঘোষণা করেন।   

চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও কোনো অভিযোগ পাইনি। আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ