সৈয়দ অামিরুজ্জামান
প্রকাশ ২০/০২/২০২১ ০৮:৫৮এ এম

সিলেটে জেলা যুবমৈত্রী’র কাউন্সিল সম্পন্ন

সিলেটে জেলা যুবমৈত্রী’র কাউন্সিল সম্পন্ন Ad Banner

সিলেটে বাংলাদেশ যুবমৈত্রী’র কাউন্সিলে আব্দুল্লাহ খোকনকে সভাপতি ও আলমগীর হোসেন রুমেলকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়েছে। 

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি কমরেড সিকান্দর আলী বলেছেন, শাসন-শোষণ ও অন্যায়ের বিরুদ্ধে যুবকরা ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দেশ ও জাতিকে সমৃদ্ধ করতে যুবকদের ঐক্যবদ্ধতার বিকল্প নেই। 

তিনি আরও বলেন, বেকার যুবকদের চাকরি দিতে হবে নতুবা তাদেরকে বেকার ভাতা দিতে হবে।

১৯ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার বিকেলে নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলা কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এর আগে সম্মেলনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ যুব মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কমরেড তৌহিদুর রহমান।

আলমগীর হোসেনের সভাপতিত্বে ও আব্দুল্লাহ খোকনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ওয়ার্কার্স পার্টি সিলেট জেলার সাধারণ সম্পাদক ইন্দ্রানী সেন,  যুব মৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি কায়সার আহমেদ ও যুব মৈত্রী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিমাংশু মিত্র।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলার যুগ্ম-আহবায়ক আলমগীর হোসেন রুমেল, রুহুল আমিন, জামাল আহমদ, ডাক্তার জাহাঙ্গীর আলম দুলাল, বিশ্বনাথ উপজেলা যুব মৈত্রীর আহবায়ক আব্দুল শহীদ, যুগ্ম-আহ্বায়ক মানিক মিয়া প্রমু্‌খ। 

শুরুতে স্বাগত বক্তব্য দেন সিলেট জেলা ছাত্র মৈত্রীর সভাপতি মাসুদ রানা চৌধুরী।

সম্মেলনে আব্দুল্লাহ খোকনকে সভাপতি ও আলমগীর হোসেন রুমেলকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলা কমিটি গঠন করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ