M. A. S. ENAMUL MOBIN (SOBUJ)
প্রকাশ ২০/০২/২০২১ ০১:০৩এ এম

দিনাজপুর বিরলে ঐতিহাসিক কেন্দ্রীয় শহীদ মিনারের উদ্বোধন

দিনাজপুর বিরলে ঐতিহাসিক কেন্দ্রীয় শহীদ মিনারের উদ্বোধন Ad Banner

দিনাজপুর বিরল উপজেলার ঐতিহাসিক কেন্দ্রীয় শহীদ মিনার এর শুভ উদ্বোধন। শুভ উদ্বোধন করেন মাননীয় নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী (এমপি)। আজ (১৯ ফেব্রুয়ারি) শুক্রবার বিকালে পৌরশহরের প্রাণকেন্দ্রে ঐতিহাসিক বিরল কেন্দ্রীয় শহীদ মিনার এর শুভ উদ্বোধন করা হয়েছে।

দুপুর গড়াতেই উদ্বোধনী অনুষ্ঠানে পৌরসভার ০৯ টি ওয়ার্ড এবং ১২ টি ইউনিয়নের ১০৮ টি ওয়ার্ড থেকে নেতাকর্মী সমবেত হয়। প্রথমে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ঐতিহাসিক বিরল কেন্দ্রীয় শহীদ মিনার এর শুভ উদ্বোধন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)মোঃ সোয়াইব এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী (এমপি)।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আজিজুল ইমাম চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান (বাবু), বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক (সাগর), সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী বক্তব্য রাখেন।

আলোচনা সভার সঞ্চালনা করেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মোস্তাফিজার রহমান। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। এর পরে জাতীয় সঙ্গীত ও দেশাত্ববোধক গান পরিবেশন করেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শিল্পীগণ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ