Abdul Latif Moral
প্রকাশ ১৯/০২/২০২১ ১১:৪১পি এম

ডুমুরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠানের আঞ্চলিক অফিস উদ্বোধন

ডুমুরিয়ায় ই-কমার্স প্রতিষ্ঠানের আঞ্চলিক অফিস উদ্বোধন Ad Banner

ডুমুরিয়া স্টার ওয়াল্ড আই- টি এন্ড ই-কমার্স বিজনেস (সুইট্যাব) নামে প্রতিষ্ঠানের আঞ্চলিক অফিস এর উদ্বোধন অনুষ্ঠিত হয়। শুক্রবার(১৯ফেব্রুয়ারী) বিকেলে ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি মার্কেটে প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ব্যবস্হাপনা পরিচালক মোঃ কামরুজ্জামান।

তিনি তার বক্তব্যে বলেন, 'বেকারত্বের সমাধান' শ্লোগান নিয়ে চালু হওয়া প্রতিষ্ঠানের প্রধান কার্যক্রম হল দেশের শিক্ষিত -অর্ধশিক্ষিত জনগোষ্টির কর্মসংস্থান সৃষ্টি করা ।  তিনি আরো বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী  শেখ হাসিনার সোনার বাংলা গড়ে তুলতে প্রয়োজন উদ্যোক্তা তৈরী করা।আমরা এই প্রতিষ্ঠনের মাধ্যমে উদ্যোক্তা তৈরী করছি।

তারই ধারাবাহিকতায় আমাদের বর্তমান প্রজেক্ট হল মাত্র ১২০০/- টাকায় যাবতীয় ফ্রী- ল্যান্সিং কোর্স শেখানোর ব্যবস্থা করা। তা ছাড়া থাকবে কমিশন ভিত্তিক কাজ যা একজন শিক্ষার্থী তার পড়াশুনা বা কাজের ফাঁকে ফাঁকে করতে পারবে।

এ ছাড়াও এজেন্ট ব্যাংকিং এর এ্যাকাউন্ট খোলার কাজ ও মোবাইল ব্যাংকিং এর এ্যাকাউন্ট খোলার কাজ অন্যতম। তিনি আর বলেন, দৈনিক একজন লোক যদি আমাদের প্রতিষ্ঠানে যেকোন একটি কাজে মাত্র ১-২ ঘন্টা সময় দেয় তা হলে তিনি প্রতি মাসে প্রায় ১০,০০০/- আয় করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ হেদায়েতু্ল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মোড়ল, সাংবাদিক মোক্তার হোসেন,এফ,এম মামুন।

এ সময় প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে উপস্হিত ছিলেন   মো: জাকারীয় মাসুদ, বাপ্পি, শিরিনা খাতুন, চামেলি খাতুন, শিমুল প্রমূখ। উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন স্যুইটাব এর আঞ্চলিক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃবি,ইউ রোমেল।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ