sk deen mahmud
প্রকাশ ১৯/০২/২০২১ ০৮:১৩পি এম

পাইকগাছায় পঞ্চাশোর্ধ মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ

পাইকগাছায় পঞ্চাশোর্ধ মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ Ad Banner

পাইকগাছায় পঞ্চাশোর্ধ এক মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের ঘটনায় পুলিশ সবুর সরদার (৬৫) নামে এক জনকে গ্রেফতার করেছে। ঘটনার শিকার অসুস্থ্য প্রতিবন্ধীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে উপজেলার গদাইপুরে।

এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে। মামলাটি করেছেন ধর্ষিতার ভগ্নিপতি হিতামপুর গ্রামের মোকছেদ মোড়ল। 

মামলার বিবররণ ও থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) গদাইপুর গ্রামের মৃত মিনাজ গাজীর মানসিক প্রতিবন্ধী মেয়ে (৫০) বাড়ীর বারাদ্দায় ঘুমিয়েছিলেন। ভোর ৫ টার দিকে উপজেলার শ্যামনগর গ্রামের মৃত আহম্মদ সরদারের ছেলে সবুর সরদার ঘুমন্ত অবস্থায় তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে চলে যায়। পরে ধর্ষিতার প্রচুর রক্তক্ষরণ হলে বিষয়টি তার ভাবি চায়না বেগমকে জানায়।

তাৎক্ষণিক পরিবারের লোকজন উদ্ধার করে তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।  এ ঘটনায় ধর্ষিতার ভগ্নিপতি মোকছেদ মোড়ল ধর্ষক সবুর সরদারকে আসামী করে পাইকগাছা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

থানা পুলিশ ঐদিন রাত সাড়ে ৯টার দিকে সবুরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, ধর্ষক সবুর সরদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ