শুক্রবার, ০৫ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
sachchida nanda dey
প্রকাশ ১৪/০২/২০২১ ১২:১০এ এম

আশাশুনিতে আটদলীয় ফুটবল টুর্নামেন্ট

আশাশুনিতে আটদলীয় ফুটবল টুর্নামেন্ট Ad Banner

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের পদ্ম-বেউলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে লক্ষ টাকার আটদলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার পদ্ম-বেউলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার মাঠে টুর্নামেন্টের ফাইনালে দেশি-বিদেশী খেলোয়ারদের সমন্বয়ে তালা শৈকত ফুটবল দল ও জি-ফুলবাড়ি বন্ধু মহল ফুটবল দল পরষ্পরের মুখোমুখি হয়।

আকর্ষণীয় এই খেলার প্রথমার্ধ গোল শূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে জি-ফুলবাড়ি বন্ধু মহল ফুটবল দল ২টি গোল করতে সক্ষম হয়। পক্ষান্তরে তালা শৈকত ফুটবল দল কোন গোল করতে পারেনি।

ফলে জি-ফুলবাড়ি বন্ধু মহল ফুটবল দল ২-০ গোলের ব্যবধানে তালা শৈকত ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

মনোমুগ্ধকর এই খেলাটি পরিচালনা করেন, জাহাঙ্গীর কবির, আবু ওয়াহিদ বাবলু, আনিছুর রহমান ও আসাদুল হক। ধারাভাষ্যে ছিলেন, আসাদুল ইসলাম আসাদ, আশরাফ হোসেন ও আব্দুল আলিম।

প্রতিদ্বন্দিতাপূর্ণ এই খেলায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম।

পাইথালী মিলন মহল যুব সংঘের আয়োজনে খেলায় সম্মানিত অতিথি ছিলেন, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবির।

উপজেলা সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতি ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে এসময় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আ ব ম মোসাদ্দেক, দিপংকর কুমার সরকার, আলমগীর আলম লিটন, সামছুর রহমান, আব্দুল আলিম মোল্যা, শেখ মিরাজ আলী, প্রভাষক ম. মোনায়েম হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, দপ্তর সম্পাদক জগদীশ চন্দ্র সানাসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, পাইথালী মিলন মহল যুব সংঘের সদস্যবৃন্দ ও দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ